আজ: ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি, রাত ১:৪৭
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ সাইপ্রাসে নিহত যশোর ঝিকরগাছার রিপনের বাড়ীতে চলছে শোকের মাতম

সাইপ্রাসে নিহত যশোর ঝিকরগাছার রিপনের বাড়ীতে চলছে শোকের মাতম


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১০/০২/২০১৯ , ১২:২৫ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


আরিফুজ্জামান আরিফ শার্শাঃ  সাইপ্রাসে সড়ক দূর্ঘটনায় নিহত যশোর ঝিকরগাছার বড় পোদাউলিয়ায়  রিপনের বাড়িতে চলছে শোকের মাতম। মাত্র ৯দিন আগে ৩০শে জানুয়ারী পরিবারে একটু স্বচ্ছলতা আনতে একটি ভালো কোম্পানিতে কাজ নিয়ে সাইপ্রাস যায় যশোরের ঝিকরগাছা উপজেলার বড় পোদাউলিয়া গ্রামের শাহজান মোড়লের ছেলে রিপন হোসেন (২৮)।
রিপনের মামা নুর হোসেন বলেন, শুক্রবার রাতের খাবার শেষে রিপন তার এক সহকর্মী সাইফুলকে সাথে নিয়ে সাইপ্রাসের রাস্তায় হাটতে যায়। তখন পিছন থেকে একটি গাড়ি তাদেরকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সাইফুল মারা যায়। মারাত্নকভাবে আহত রিপনকে সেদেশের পুলিশ উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই সে মারা যায়।  রিপনের স্ত্রী রীনা খাতুন সাত মাসের সন্তান সম্ভাবা এবং একমাত্র সন্তান রাব্বি দ্বিতীয় শ্রেণির ছাত্র।
শনিবার দুপুরের দিকে রিপনের বাড়িতে সংবাদটি পৌছানোর পর থেকে সেখানে চলছে শোকের মাতম। রিপনের বাবা মায়ের আহাজারিতে এলাকার বাতাস ভারী হয়ে উঠেছে। সন্তানসম্ভবা স্ত্রী যেন বাকরুদ্ধ হয়ে পড়েছে প্রতিবেশিরা শত চেষ্টা করেও তাকে কাঁদাতে পারছেন না। প্রতিবেশীরা জানায়, নিম্ন মধ্যবিত্ত পরিবারের ছেলে রিপন সহায়সম্বল বিক্রি করে পরিবারে স্বচ্ছলতা আনার জন্য সাইপ্রাস গিয়েছিল ।কিন্তু একটি দূর্ঘটনায় পুরো পরিবারকে পথে বসিয়ে দিয়ে গেলো।
নিহত অপর  যুবক সাইফুল ইসলামের বাড়ি সাতক্ষীরা  জেলার কলারোয়ার ফজলীপুর গ্রামে।

Comments

comments

Close