আজ: ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সোমবার, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি, রাত ১০:০৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ যশোরের শেখহাটিতে পূর্ব শক্রতার জের ধরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক খুন, আহত ২

যশোরের শেখহাটিতে পূর্ব শক্রতার জের ধরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক খুন, আহত ২


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৯/০২/২০১৯ , ৮:৫৯ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


আরিফুজ্জামান আরিফঃ   যশোর শহরের শেখহাটি জোড়াপুকুর এলাকায় পূর্ব শক্রতার জের ধরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মামুন (২৫) নামে এক যুবক খুন হয়েছেন। এ ঘটনায় আরিফ (২৫) ও শেফালী বেগম (৫০) নামে দু’জন গুরুতর আহত হন।
 নিহত মামুন শহরের ঘোপ নওয়াপাড়া এলাকার আব্দুর রউফের ছেলে। আহত শেফালী শেখহাটি জামরুলতলা এলাকার হারুণ শেখের স্ত্রী।  আরিফ পুরাতন কসবা ঢাকা রোড ব্রিজের পশ্চিমপাড়ার বজলু খলিফার ছেলে।
পুলিশ ও প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় যশোর শহরের কাজীপাড়া এলাকার বাপ্পা নামে এক যুবক তার বান্ধবীকে নিয়ে শেখহাটি জোড়াপুকুর এলাকায় যায়। তখন শেখহাটি এলাকার সাগর, হৃদয় ও ফয়সলসহ কয়েকজন তাদের পাকড়াও করে। বিষয়টি বাপ্পা তার বন্ধুদের মোবাইল ফোনে জানায়। তার বন্ধুরা ঘটনাস্থলে এসে সাগরকে মারতে গেলে তার মা শেফালী বেগম ঠেকাতে যান এবং ছুরিকাঘাত হন। এরপর সাগর গ্রুপ প্রতিপক্ষ মামুন ও আরিফকে ছুরিকাঘাত করে।
পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে আনার পথেই মামুন মারা যান।
হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার কল্লোল কুমার সাহা জানান, প্রচুর রক্তক্ষরণের কারণে হাসপাতালে আনার আগেই মামুনের মৃত্যু হয়েছে। আহত শেফালি ও আরিফের আবস্থা আশঙ্কাজনক।
কোতোয়ালি থানার ওসি অপূর্ব হাসান বলেন, খবর শুনে হাসপাতালে এসেছি। শুনেছি মেয়েলি ঘটনা ও পূর্ব শত্রুতার কারণে মামুন খুন হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকে পুলিশ অভিযান চালাচ্ছে।

Comments

comments

Close