আজ: ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি, সন্ধ্যা ৬:৪৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ নোয়াখালীতে স্বামীর ‘বন্ধু’র ধর্ষণচেষ্টা, মরিচের গুঁড়ায় রক্ষা

নোয়াখালীতে স্বামীর ‘বন্ধু’র ধর্ষণচেষ্টা, মরিচের গুঁড়ায় রক্ষা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৯/০২/২০১৯ , ৪:১৩ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


নোয়াখালীর কবিরহাট উপজেলায় এক গৃহবধূকে (৩২) ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে তার স্বামীর বন্ধুর বিরুদ্ধে। এ সময় মরিচের গুঁড়ায় রক্ষা পেয়েছেন ওই গৃহবধূ। গত বৃহস্পতিবার রাতে উপজেলার ধানশালিক ইউনিয়নে ঘটনাটি ঘটেছে।

ভুক্তভোগীর স্বামীর কথিত ওই বন্ধুর নাম মানিক (৩৮)। তিনি ধানশালিক ইউনিয়নের চরগুল্লাখালি গ্রামের আব্দুল হাইয়ের ছেলে।

স্থানীয় লোকজনের ভাষ্য মতে, ওই গৃহবধূর স্বামী ট্রাকচালক। তিনি চট্টগ্রামে থাকেন। স্বামীর সঙ্গে তার বিরোধ চলছিল। এ সুযোগে ‘বন্ধু’ মানিক তাদের বিরোধ নিষ্পত্তির উদ্যোগ নেন। একপর্যায়ে ভুক্তভোগী নারীকে তিনি কোম্পানীগঞ্জে এক কবিরাজের কাছেও নিয়ে যান। বন্ধুর অনুপস্থিতিতেও তাদের বাড়িতে যাতায়াত ছিল মানিকের।

স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক গড়ে দেবে—এমন কথা বলে গত বৃহস্পতিবার সন্ধ্যায় একটি তাবিজ নিয়ে ভুক্তভোগীর ঘরে যান মানিক। ঘরে বসে কথা বলার একপর্যায়ে মানিক ওই গৃহবধূর মুখে বালিশ চাপা দিয়ে ধর্ষণের চেষ্টা করেন।

এ সময় ওই গৃহবধূর ছোড়া মরিচের গুঁড়া এবং দায়ের কোপে মানিকের আহত হন। পরে খবর পেয়ে রাতেই কবিরহাট থানা পুলিশ কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটের একটি বেসরকারি হাসপাতাল থেকে মানিককে গ্রেপ্তার করে।

এ ঘটনায় ধর্ষণচেষ্টার অভিযোগে মানিকের বিরুদ্ধে মামলা হয়েছে। এর পর গতকাল শুক্রবার তাকে কারাগারে পাঠানো হয় বলে জানিয়েছে পুলিশ।

Comments

comments

Close