আজ: ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি, সন্ধ্যা ৭:৫৯
সর্বশেষ সংবাদ
অপরাধ, চটগ্রাম বিভাগ, বিভাগীয় সংবাদ পিকনিকের বাসে আড়াই লাখ ইয়াবা, আটক ৬

পিকনিকের বাসে আড়াই লাখ ইয়াবা, আটক ৬


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৯/০২/২০১৯ , ১০:১৫ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,চটগ্রাম বিভাগ,বিভাগীয় সংবাদ


চট্টগ্রাম নগরের বাকলিয়া থানার কর্ণফুলী শাহ আমানত সেতুর ওপরে পিকনিকের বাস থেকে দুই লাখ ৪০ হাজার পিস ইয়াবা জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব)। এ সময় পাচারকারী সন্দেহে ছয়জনকে আটক করা হয়েছে।

আজ শনিবার সকাল ৭টার দিকে নগরীর কর্ণফুলী থানার শাহ আমানত সেতুর ওপরে এ ঘটনা ঘটে। মাদকবিরোধী অভিযান শুরু হওয়ার পর থেকে সাম্প্রতিক সময়ে এটি অন্যতম বড় চালান।আটককৃতরা হলেন- আতিয়ার রহমান (৫৫), মোহাম্মদ জুয়েল (৩৯), বাবুল (৪৭), মাসুদ রানা (৩১), ইকবাল হোসেন (৩৭) ও আমিনুর রহমান সুমন (২৩)। আসামিদের মধ্যে আতিয়ার রহমান বাসের মালিক এবং জুয়েল ওই বাসের চালক ছিলেন।এক প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-৭ এর উপ অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম জানান, কক্সবাজারে প্রমোদ ভ্রমণ শেষে বাসটি যশোরের ঝিকরগাছায় যাচ্ছিল। পিকনিকের বাসে করে ইয়াবা পাচার করা হচ্ছে- এমন গোপন সংবাদে র‌্যাব সদস্যরা শাহ আমানত সেতু এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায়। এ সময় গাড়িটির গতিবিধি সন্দেহজনক মনে হলে এটি থামিয়ে তাতে তল্লাশি করে ২ লাখ ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে ইয়াবা পাচারের সঙ্গে যুক্ত থাকায় ওই বাসের মালিক আতিয়ার রহমানসহ ছয়জনকে আটক করা হয়েছে।শাফায়াত জামিল ফাহিম বলেন, ৫ ফেব্রুয়ারি ৪০ যাত্রীসহ বাসটি যশোর থেকে কক্সবাজারে আনন্দ ভ্রমণে যায়। সেখান থেকে বাসটি থেকে টেকনাফ যায়। টেকনাফ থেকে বাসের সব যাত্রী সেন্টমার্টিন বেড়াতে গেলেও বাসের মালিক আতিয়ার রহমানসহ আসামিরা বাসের ভেতরে মালপত্র রাখার জায়গায় কৌশলে ইয়াবাগুলো রাখে।আটককৃত ছয়জন প্রাথমিকভাবে ইয়াবা পাচারের সঙ্গে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

Comments

comments

Close
%d bloggers like this: