আজ: ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই শাওয়াল, ১৪৪২ হিজরি, রাত ২:৫৮
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ কোনাবাড়িতে ভুয়া ম্যাজিস্ট্রেট, সাংবাদিকসহ আটক ৫

কোনাবাড়িতে ভুয়া ম্যাজিস্ট্রেট, সাংবাদিকসহ আটক ৫


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৮/০২/২০১৯ , ১২:৪৯ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ


মহিউদ্দীন আহমেদ, শ্রীপুর গাজীপুরঃ  বিচারক, বিচারিক ম্যাজিস্ট্রেট ও সাংবাদিক পরিচয়ে প্রতারণা চালিয়ে যাওয়া একটি চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান র‌্যাব-১। এর মধ্যে তিন জন নারী।

শুক্রবার (৮ ফেব্রুয়ারি) সকালে গাজীপুর র‌্যাবের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি বলেন, এই চক্রটি বিভিন্ন সময় গাজীপুরের জেলা প্রশাসক, জেলা জজ ও চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট; আবার কখনও সাংবাদিক পরিচয় দিয়ে আসছিল। চক্রটি মোবাইলের মাধ্যমে জেলার সরকারি বিভিন্ন দফতরের ঊর্ধ্বতন কর্মকর্তা ও বন কর্মকর্তাসহ বিভিন্ন বড় বড় কারখানা মালিকদের হুমকি দিত। এভাবে মিথ্যা ভয় দেখিয়ে তারা বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছে। সরকারি কর্মকর্তাদের পরিচয় ব্যবহার করে এই প্রতারণা ঘটায় বিচার বিভাগসহ জেলা প্রশাসনের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছিল। সে কারণে জেলা প্রশাসক ও জেলা বিচারকসহ সংশ্লিষ্টরা আইনশৃঙ্খলা বাহিনীকে এ বিষয়ে পদক্ষেপ নিতে আহ্বান জানান।

র‌্যাবের কোম্পানি কমান্ডার জানান, চক্রটি দীর্ঘদিন ধরে গাজীপুরের কোনাবাড়ী বাইমাইল হাজী কলোনি নুরুল ইসলামের বাড়িতে ভাড়া থেকেছে। গোপন সংবাদের ভিত্তিতে তাদের অবস্থান জানতে নিশ্চিত হয় র‌্যাব। পরে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

Comments

comments

Close
%d bloggers like this: