আজ: ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬শে রমজান, ১৪৪২ হিজরি, সকাল ১০:১৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান পদে ওয়ার্কার্স পার্টির মনোনীত প্রার্থী চায়না বসুনিয়া

কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান পদে ওয়ার্কার্স পার্টির মনোনীত প্রার্থী চায়না বসুনিয়া


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৮/০২/২০১৯ , ৭:২৩ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


নুর আলমগীর অনু, লালমনিরহাট:
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির  মনোনয়ন পেয়েছেন নারীনেত্রী চায়না বসুনিয়া।
গতকাল  ৭ ই ফেব্রুয়ারী বৃহস্পতিবার  দুপুরে এক আলাপচারিতায় বলেন, সুখে-দু:খে সর্বদা জনগনের পাশে ছিলাম, আছি ইনশাআল্লাহ থাকব । অন্যায় ভাবে কখনোই কারো উপর জুলুম করতে দিবোনা। কারো মাধ্যমে রাষ্ট্রের সম্পদ নষ্ট হতে দিবো না। সরকার কর্তৃক প্রেরিত প্রতিটি অর্থ জনগণ যাতে সুন্দর ভাবে পায় সেজন্য আমি চেষ্ঠা করে যাচ্ছি ভবিষ্যতেও যাবো। জনগণের সেবা করতে চাই। তাই আমি আগামী নির্বাচনে কালিগঞ্জ উপজেলা নির্বাচনে  মহিলা ভাইস চেয়ারম্যান পদে বাংলাদেশে ওয়ার্কার্স পার্টির মনোনীত প্রার্থী।
তিনি বলেন, এলাকায় সুশাসন প্রতিষ্ঠা, সুষমউন্নয়ন ও আধুনিকতার ছোঁয়ায় নতুনত্বের স্বপ্ন নিয়ে কালিগঞ্জ উপজেলাকে সর্বাধুনিক মডেল উপজেলায় রূপান্তরিত করার লক্ষ্যে,কালিগঞ্জের  উন্নয়নের স্বার্থে  বাংলাদেশের ওয়ার্কাস পার্টির মনোনীত প্রতিক হাতুরী মার্কায় ভোট দিবেন  উপজেলাবাসী।
উল্লেখ্য, চায়না বসুনিয়া বাংলাদেশের ওয়ার্কাস পার্টির জেলা মহিলা নেত্রী।
চায়না বসুনিয়া বিগত ২০১৪ সালের উপজেলা নির্বাচনে  স্বতন্ত্র প্রার্থী হিসেবে সিলিং ফ্যান প্রতিক নিয়ে লড়েছিলেন এবং প্রায় ১৭ হাজার ভোট পেয়েছিলেন।
তার পিতা মৃত্যু আব্দুর রাজ্জাক বসুনিয়া ভাসানীও রাজনীতির সাথে জড়িত ছিলেন।
জানা যায়, চায়না বসুনিয়া সব সময় মুক্তিযুদ্ধের পক্ষের সকল কর্মসুচিতে সম্পৃক্ত থাকেন বা সমর্থন করেন।
উপজেলার আটটি ইউনিয়ন ঘুরে জানা যায় এবারের নির্বাচনে মানুষ পরিবর্তন চায়, আর এ পরিবর্তনের জন্য যোগ্য প্রার্থী হিসাবে চায়না বসুনিয়া অনেক দূর এগিয়ে ভোটারের কাছে। দলমত নির্বিশেষে চায়না বসুনিয়ার গ্রহনযোগ্যতা সবার শীর্ষে বলে জানা যায়।

Comments

comments

Close
%d bloggers like this: