আজ: ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই সফর, ১৪৪৩ হিজরি, সকাল ৮:১৯
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, বিভাগীয় সংবাদ, রংপুর বিভাগ অর্থাভাবে চিকিৎসা বঞ্চিত পঞ্চগড়ের সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এসএম লিয়াকত আলী

অর্থাভাবে চিকিৎসা বঞ্চিত পঞ্চগড়ের সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এসএম লিয়াকত আলী


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৮/০২/২০১৯ , ১২:৩৭ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,বিভাগীয় সংবাদ,রংপুর বিভাগ


এম. এ নাঈম, পঞ্চগড় থেকে  :  অর্থের অভাবে উন্নত চিকিৎসা থেকে বঞ্চিত পঞ্চগড়ের সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এস এম লিয়াকত আলী। উন্নত চিকিৎসার অভাবে মৃত্যু পথযাত্রী তিনি। পঞ্চগড়ের এই কৃতী সন্তান মুক্তিযুদ্ধের শুরুতে ভারতের নাগর কাটা,গরুমারা মুর্তি নদীর সন্নিকটে মুক্তিবাহিনীর ট্রেনিং ক্যাম্পে ট্রেনিং নিয়ে মহান মুক্তিযুদ্ধে ৬(ক)নং সেক্টরে কুড়িগ্রাম জেলার নাগেশ্বরীতে টু আই সির দায়িত্ব পালন করেন।
দুঃসাহসী এই বীর মুক্তিযোদ্ধার  সাহসিকতায়  বার বার পাকিস্তানী হানাদার বাহিনী পিছু হেঁটেছে ও পরাজিত হয়েছে । স্বাধীনতার যুদ্ধের এই বীর সৈনিক নিজের জীবন বাজী রেখে স্বাধীনতা লাল সূর্য টাকে ছিনিয়ে এনেছিলেন ।
স্বাধীনতার পরবর্তীতে এই বীর সৈনিক পঞ্চগড় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন এবং ১৯৮৫ হতে ২০১৪ সাল পর্যন্ত পঞ্চগড় মুক্তিযোদ্ধা জেলা কমান্ডারের দায়িত্ব পালন করেছেন।
আজ সেই বীর সৈনিক বীর মুক্তিযোদ্ধা ও সাবেক জেলা কমান্ডার এস এম লিয়াকত আলী অর্থের অভাবে উন্নত চিকিৎসা করতে পারছেন না। কিছু দিন হতে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
 পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাঃ প্রতিক কুমার বনিক জানান বীর মুক্তিযুদ্ধা এস এম লিয়াকত আলীর যে রোগ,সে রোগের চিকিৎসা পঞ্চগড়ে নাই। উনাকে জরুরী উন্নত চিকিৎসার প্রয়োজন।পঞ্চগড় মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও পঞ্চগড় বাসী বীর মুক্তিযোদ্ধা এস এম লিয়াকত আলীর উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করছেন ।

Comments

comments

Close
%d bloggers like this: