আজ: ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে রজব, ১৪৪২ হিজরি, সকাল ৬:৫৬
সর্বশেষ সংবাদ
খেলাধূলা বিপিএলের ষষ্ঠ আসরের ফাইনাল দেখতে ঢাকায় আইসিসি চেয়ারম্যান

বিপিএলের ষষ্ঠ আসরের ফাইনাল দেখতে ঢাকায় আইসিসি চেয়ারম্যান


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৬/০২/২০১৯ , ১০:২৩ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা


বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনাল ম্যাচ দেখতে বাংলাদেশে এসেছেন ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) বর্তমান চেয়ারম্যান শশাঙ্ক মনোহর। বুধবার বিকাল সাড়ে চারটায় ঢাকায় পা রাখেন তিনি।

ভারত থেকে বিশেষ বিমানে (চাটার্ড বিমান) বাংলাদেশে এসেছেন শশাঙ্ক মনোহর। সফরসঙ্গী হিসাবে তার সঙ্গে এসেছেন বিসিসিআই’র ঊর্ধ্বতন কর্মকর্তারা। বিমানবন্দরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে তাদের স্বাগত জানানো হয়েছে।

এই প্রথম আইসিসির কোনো চেয়ারম্যান বাংলাদেশ সফরে এসেছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের আমন্ত্রণে বাংলাদেশে এসেছেন সাবেক এই বিসিসিআই (ভারতীয় ক্রিকেট বোর্ড) সভাপতি। সফরে তিন দিন বাংলাদেশে থাকবেন তিনি।

শশাঙ্ক মনোহরকে সংবর্ধনা দিবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। পাশাপাশি বিসিবির ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বিশেষ বৈঠকেও বসবেন নাকি মনোহর। যদিও আনুষ্ঠানিকভাবে এখনো কিছু জানানো হয়নি। বিপিএলের ফাইনাল দেখা ছাড়াও আইসিসির চেয়ারম্যানের এই সফরকে বেশ গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে।

১৯৭১ সালের মুক্তিযুদ্ধে নিহত শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে আগামীকাল (বৃহস্পতিবার) সকাল দশটায় সাভারের জাতীয় স্মৃতিসৌধে যাবেন শশাঙ্ক মনোহর। এরপর সন্ধ্যায় জাতীয় সংসদ ভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করবেন তিনি। তারপর বিসিবি কর্তৃক আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নিবেন মনোহর।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাতে শুক্রবার সকালে ধানমণ্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরে যাবেন শশাঙ্ক মনোহর। সন্ধ্যায় মিরপুর স্টেডিয়ামে বসে বিপিএলের ফাইনাল ম্যাচ উপভোগ করবেন তিনি।

ইতোমধ্যে এবারের বিপিএলের ফাইনাল নিশ্চিত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দ্বিতীয় কোয়ালিফায়ার থেকে ঢাকা । আসরের ফাইনাল ম্যাচটি হবে আগামী ৮ ফেব্রুয়ারি। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাতটায়। স্টেডিয়ামে বসেই ফাইনাল ম্যাচটি উপভোগ করবেন আইসিসির চেয়ারম্যান।

Comments

comments

Close
%d bloggers like this: