আজ: ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই সফর, ১৪৪৩ হিজরি, বিকাল ৫:১৪
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, শিক্ষাঙ্গন ঠাকুরগাঁওয়ের শহীদ আকবর আলী কলেজ সরকারি করায় আনন্দে ভাসছে শিক্ষক-শিক্ষার্থীরা

ঠাকুরগাঁওয়ের শহীদ আকবর আলী কলেজ সরকারি করায় আনন্দে ভাসছে শিক্ষক-শিক্ষার্থীরা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৫/০২/২০১৯ , ৯:২১ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,শিক্ষাঙ্গন


মোঃ ইলিয়াস আলী, নিজস্ব প্রতিবেদকঃ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি মহাবিদ্যালয়কে সরকারিকরণ করায় মিষ্টি বিতরণ করেছেন  কলেজের শিক্ষক-কর্মচারী ও অভিভাবকরা। সোমবার (৪ ফেব্রুয়ারি) শিক্ষা মন্ত্রণালয় এক প্রজ্ঞাপন জারী করে কলেজকে সরকারিকরণ করে।

রাষ্টপ্রতির আদেশক্রমে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও শিক্ষা বিভাগের বেসরকারি কলেজ-৬ অধিশাখার উপ-সচিব আবু কায়সার খানের স্বাক্ষরিত এ প্রজ্ঞাপনে ৩টি কলেজকে জাতীয়করণ করা হয়। এরমধ্যে বালিয়াডাঙ্গীতে এই প্রথম একটি কলেজ সরকারিকরণ হওয়ায় আনন্দে আত্মহারা হয়ে উঠেছে কলেজটির ম্যানেজিং কমিটি, শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী এবং অভিভাবকরা।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) সকাল থেকে কলেজ প্রাঙ্গণে ঢাক-ঢোল পিটিয়ে আনন্দ উল্লাসে মেতেছেন তারা। সবাইকে মিষ্টি খাওয়াচ্ছেন কলেজটির অধ্যক্ষ ড. তৈয়বা খাতুন। সাথে রয়েছেন কলেজটির অন্যান্য শিক্ষক-কর্মচারীরাও।

কলেজটির প্রতিষ্ঠাতা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী বলেন, বাবা মুক্তিযুদ্ধে শহীদ হয়েছেন। তাঁর নামেই কলেজটি প্রতিষ্ঠিত করি আমি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার পিতার নামে কলেজটিকে সরকারিকরণ করেছেন ।

Comments

comments

Close
%d bloggers like this: