আজ: ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি, সকাল ৯:৪২
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ, বিভাগীয় সংবাদ, রাজশাহী বিভাগ গুরুদাসপুরে প্রশ্নপত্র ফাঁস চক্রের দুই যুবক গ্রেফতার

গুরুদাসপুরে প্রশ্নপত্র ফাঁস চক্রের দুই যুবক গ্রেফতার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৫/০২/২০১৯ , ৬:৫৮ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ,বিভাগীয় সংবাদ,রাজশাহী বিভাগ


এস,এম ইসাহক আলী রাজুঃ  নাটোরের গুরুদাসপুর থেকে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস চক্রের সাথে জড়িত আবু তাহের (১৮) ও শিহাব উদ্দিন (২২) নামে দুই যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার রাতে গুরুদাসপুরের মশিন্দা উচ্চ বিদ্যালয় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার আবু তাহের গুরুদাসপুর উপজেলার মশিন্দা চরপাড়া গ্রামের জহুরুল ইসলামের ছেলে এবং শিহাব উদ্দিন মশিন্দা মাছপাড়া গ্রামের সাইদুর ইসলামের ছেলে।

র‌্যাব-৫ রাজশাহী সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. যায়েদ শাহরিয়ার জানান, তথ্য ও প্রযুক্তি ব্যবহার করে এসএসসির ভুয়া প্রশ্নপত্র বিলি বা বিক্রি করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ১০টার দিকে র‌্যাবের একটি দল নাটোরের গুরুদাসপুর উপজেলার মশিন্দা উচ্চ বিদ্যালয় এলাকায় অভিযান চালায়। অভিযানকালে আবু তাহের (১৮) ও শিহাব উদ্দিন (২২) নামে ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের সাথে জড়িত দুই জনকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছে থেকে ৪টি মোবাইল ফোন, ২১৯টি ফেইসবুক মেসেঞ্জারের কথোপকথনের স্ক্রীন শর্ট, ৫টি সিম কার্ড ও ২টি মেমোরি কার্ড জব্দ করা হয়। এসএসসি মেসেঞ্জার গ্রুপের মাধ্যমে অনিক, হাসান, আজাদ, কাওসার, তন্নি, সজিব, নয়নদের চলমান এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র টাকার বিনিময়ে দিবে মর্মে কথোপকথোন করে। এজন্য তারা বিকাশের মাধ্যমে টাকা নেয়ার প্রতারণামূলক কৌশল করে বলে জানান র‌্যাব কর্মকর্তা।

Comments

comments

Close