আজ: ২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি, রাত ৮:৩০
সর্বশেষ সংবাদ
জাতীয়, প্রধান সংবাদ সংসদে না এলে বড় ভুল করবে বিএনপি: কাদের

সংসদে না এলে বড় ভুল করবে বিএনপি: কাদের


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০১/০২/২০১৯ , ৪:০০ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,প্রধান সংবাদ


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির নির্বাচিত প্রতিনিধিরা শপথ না নিলে বড় ভুল করবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।  তিনি বলেছেন, বিএনপি যদি সংসদ বর্জন করে, তা হলে তারা আরও বড় ভুল করবে। দেশের মতো বিদেশের বন্ধুদের থেকেও বিচ্ছিন্ন হয়ে পড়বে দলটি।

শুক্রবার রাজধানীর ধানমণ্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

বিএনপির সংসদে আসার পক্ষে যুক্তি তুলে ধরে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি যদি অগণতান্ত্রিক মানসিকতা দেখায়, তা হলে তা গণতন্ত্র ও তাদের জন্য অস্তিত্ব সংকটের কারণ হবে। তাদের ৮ সংসদ সদস্য যদি সংসদে জোরালো ভাষায় যুক্তিতর্ক দিয়ে কথা বলেন, তা হলে সংসদের ভেতরেও তারা আন্দোলন গড়ে তুলতে পারেন।

প্রধানমন্ত্রীর চা-চক্রে ঐক্যফ্রন্টের না যাওয়ার সিদ্ধান্ত তাদের নেতিবাচক রাজনীতির বহির্প্রকাশ বলে মন্তব্য ওবায়দুল কাদেরের।

তিনি বলেন, আন্তরিকতা নিয়ে দেশ ও গণতন্ত্রের স্বার্থে দলগুলোকে চা-চক্রে আমন্ত্রণ জানিয়েছিলেন প্রধানমন্ত্রী। সেখানে না যাওয়া নেতিবাচক রাজনীতির বহির্প্রকাশ।

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ-ডাকসু নির্বাচন প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ছাত্র সংগঠনগুলোর প্রতি অনুরোধ তারা যেন বাধা তৈরি না করে ভোটে অংশ নেয়।

Comments

comments

Close