আজ: ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি, সকাল ৮:৫৪
সর্বশেষ সংবাদ
খেলাধূলা ঢাকার বিপক্ষে রংপুরের আট উইকেটে সহজ জয়

ঢাকার বিপক্ষে রংপুরের আট উইকেটে সহজ জয়


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৮/০১/২০১৯ , ১০:৩৫ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা


বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের ৩৪ তম ম্যাচে ঢাকা ডায়নামাইটসকে আট উইকেটে হারালো রংপুর রাইডার্স। চট্টগ্রাম পর্বের দিনের দ্বিতীয় ম্যাচে টসে জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় ঢাকা। ব্যাটিংয়ে নেমে বির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ঢাকার সংগ্রহ ১৮৬ রান। জবাবে ব্যাটিংয়ে নেমে আট উইকেট হাতে রেখেই রংপুর পৌঁছায় জয়ের বন্দরে।

টসে জিতে ঢাকার পক্ষে প্রথমে ব্যাটিংয়ে নেমে ওপেনার হজরতউল্লাহ জাজাই করেন ১৭ রান এবং আরেক ওপেনার সুনীল নারাইন করেন ২৮ রান। তিন নম্বরে মাঠে আসা রনি তালুকদার ফেরেন ৫২ রানে। অধিনায়ক সাকিব দিদায় নেন ২৫ রানে। এরপর আন্দ্রে রাসেল করেন ১৪ রান। শুভাগত হোম ১ রানে ফিরে যাম। ইনিংসের শেষের দিকে কাইরন পোলার্ড ৩৭ ও নুরুল হাসান সোহান ৩ রান করে অপরাজিত থাকেন।

বল হাতে রংপুর অধিনায়ক মাশরাফি তুলে নেন একটি উইকেট। ফরহাদ রেজা তুলে নেন দুটি উইকেট। এছাড়াও নাজমুল অপু, শহিদুল ইসলাম ও শফিউল ইসলাম একটি করে উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে ওপেনার ক্রিস গেইল ১ রানে সাজঘরে ফিরলেও আরেক ওপেনার এলেক্স হেলস ধরে রাখেন দলের হাল। তিন নম্বরে নামা রিলে রুশোও ফিরেন ০ রানে। এরপর নামা এবি ডি ভেলিয়ারর্স জুটি গড়েন হেলসের সঙ্গে। এই জুটিতেই রংপুর পৌঁছায় জয়ের বন্দরে। ডি ভেলিয়ারর্স ৫০ বলে ১০০ এবং হেলস ৫১ বলে ৮১ রানের বিধ্বংসী ইনিংস খেলেন এই দুই ক্রিকেটার। এতে করে হাতে আট উইকেট রেখেই ম্যাচ জিতে রংপুর।

 

ঢাকার পক্ষে বল হাতে এন্ড্রু রাসেলই শুধুমাত্র দুইটি উইকেট পান।

Comments

comments

Close