আজ: ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪২ হিজরি, সন্ধ্যা ৭:০৯
সর্বশেষ সংবাদ
জাতীয়, প্রধান সংবাদ স্কুল থেকে ফেরার পথে ট্রাকচাপায় ভাই-বোনের মৃত্যু, বাবা আহত

স্কুল থেকে ফেরার পথে ট্রাকচাপায় ভাই-বোনের মৃত্যু, বাবা আহত


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৮/০১/২০১৯ , ১২:২০ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,প্রধান সংবাদ


রাজধানীর কেরানীগঞ্জের রাজেন্দ্রপুর বাসস্ট্যান্ড সংলগ্ন প্রিয়প্রাঙ্গন আবাসিক এলাকা ট্রাকচাপায় ভাই-বোনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় তাদের বাবা গুরুতর আহত হয়েছেন। সোমবার দুপুরে স্কুল থেকে ফেরার পথে ঢাকা-মাওয়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো কেরানীগঞ্জের কসমোপলিটন ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির ছাত্রী আফরিন (১৩) ও তার ভাই একই স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র আফসার উদ্দিন (১০)। তারা ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার অন্তর্গত রাজেন্দ্রপুর হাটখোলা এলাকার বাসিন্দা ডালিম হোসেনের সন্তান। মোটরসাইকেলে দুই সন্তানকে স্কুলে থেকে নিয়ে বাড়ি ফিরছিলেন ডালিম।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলে দুই সন্তানকে স্কুলে থেকে নিয়ে বাড়ি ফিরছিলেন ডালিম হোসেন। রাজেন্দ্রপুর বাসস্ট্যান্ড সংলগ্ন প্রিয়প্রাঙ্গন আবাসিক এলাকায় পৌঁছালে একটি ট্রাক মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তার দুই সন্তান নিহত হয়। গুরুতর আহত অবস্থায় ডালিম হোসেনকে হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ঢাকা-মাওয়া সড়কের পোস্তগোলা অংশে সড়ক অবরোধ করে রেখেছে। ফলে ওই এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ জামান বলেন, ট্রাকটি জব্দ করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শিক্ষার্থীদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দেয়া হয়েছে।

Comments

comments

Close
%d bloggers like this: