আজ: ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ১১:৩৯
সর্বশেষ সংবাদ
বিনোদন আঁচলের নতুন ছবি ‘প্রিয়জন প্রয়োজন’

আঁচলের নতুন ছবি ‘প্রিয়জন প্রয়োজন’


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৮/০১/২০১৯ , ৪:৪৮ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


ঢালিউডের ঝলমলে আলোয় আরোও একটি ছবিতে নাম লেখালেন আঁচল আঁখি। রাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘প্রিয়জন প্রয়োজন’ নামের এই সিনেমায় চিত্রনায়িকা হিসেবে অভিনয় করবেন আঁচল। জনপ্রিয় উপস্থাপক ও চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাসের জন্মদিনে এই সিনেমার নাম ঘোষণা করেন তিনি। এছাড়া এতে আরো অভিনয় করবেন নজরুল রাজ।

এ প্রসঙ্গে দেবাশীষ বিশ্বাস বলেন, ‘নতুন এই সিনেমায় দুটি জুঁটি থাকবে। একটি জুটির নাম আমরা ঘোষণা করছি। অন্য জুটির নাম এখনই ঘোষণা করব না। তবে এতটুকু বলতে পারি, এ ক্ষেত্রে চমক থাকবে।’

তিনি আরো বলেন, ‘প্রিয়জন প্রয়োজন’ সিনেমার চিত্রনাট্য লিখবেন কলকাতার জনপ্রিয় চিত্রনাট্যকার এনকে সলিল। কমেডি ঘরানার সিনেমা এটি। ওপার বাংলার জনপ্রিয় শিল্পীরা এতে গান গাইবেন। এছাড়া কলকাতার জনপ্রিয় অভিনয়শিল্পী নেওয়ার কথাও ভাবছি।
প্রযোজনা প্রতিষ্ঠান রাজ মাল্টিমিডিয়ার ব্যানারে এর আগে বেশকিছু নাটক, টেলিফিল্ম নির্মিত হয়েছে। এই সিনেমার মাধ্যমে প্রথম চলচ্চিত্র প্রযোজনা করছে প্রতিষ্ঠানটি।

আঁচল আঁখি বর্তমানে ‘রাগী’ সিনেমার শুটিং করছেন। এছাড়া ৮ফেব্র“য়ারী মুক্তির অপেক্ষায় রয়েছে ‘দাগ’ শিরোনামের সিনেমা। তারেক সিকদার পরিচালিত এই সিনেমায় আঁচলের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। এদিকে নজরুল রাজ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন।

অন্যদিকে নির্মাতা দেবাশীষ বিশ্বাস বর্তমানে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমার শুটিং করছেন। এতে চিত্রনায়িকা অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী। এখন সিনেমাটির একটি গানের শুটিং বাকি আছে।

উল্লেখ্য, আঁচল বাংলাদেশের একজন জনপ্রিয় অভিনেত্রী। ২০১১ সালে ‘ভুল’ ছবি দিয়ে চলচ্চিত্রে নায়িকা হয়ে আসেন আঁচল। চলচ্চিত্রে শিল্পী সংকট যখন চরমে তখনই ‘বেইলি রোড’ ছবির মাধ্যমে আলোচনায় আসেন তিনি। এ পর্যন্ত শাকিব খান, ইমন, আরিফিন শুভ, বাপ্পি চৌধুরী, শাহরিয়াজের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু আলোচিত ছবিতে কাজ করেছেন আঁচল।

Comments

comments

Close
%d bloggers like this: