আজ: ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই সফর, ১৪৪৩ হিজরি, সকাল ৭:২৬
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রাজনীতি কলার ধরা নিয়ে মুখ খুললেন বগুড়া বিএনপি সভাপতি

কলার ধরা নিয়ে মুখ খুললেন বগুড়া বিএনপি সভাপতি


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৩/০১/২০১৯ , ৬:২৪ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রাজনীতি


ঠাকুরগাঁও থেকে ফেরার পথে বগুড়ার শহরতলির বকুল এলাকায় একটি হোটেলে জেলা বিএনপির নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সেখানে ‘বগুড়া বিএনপি সভাপতির সঙ্গে বিতণ্ডায় জড়িয়ে পড়েন মির্জা ফখরুল’ এমন শিরোনামে বিভিন্ন অনলাইনের খবর প্রকাশিত হয়।

বুধবার সন্ধ্যার দিকে নিজের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এমন সংবাদের প্রতিবাদ জানান বগুড়া জেলা বিএনপির সভাপতি মো. সাইফুল ইসলাম।

প্রেস বিজ্ঞপ্তিতে বগুড়া জেলা বিএনপি সভাপতি বলেন, বুধবার অনলাইনে ‘বগুড়ার নেতার সঙ্গে বিতণ্ডায় মির্জা ফখরুল’ শীর্ষক খবরের তীব্র নিন্দা জানাচ্ছি। এ ধরনের ভিত্তিহীন খবর পরিবেশন করা থেকে বিরত থাকার জন্য আহ্বান জানাচ্ছি।

‘বিএনপি মহাসচিব একজন সম্মানিত ব্যক্তি। উনার সঙ্গে বাকবিতণ্ডার প্রশ্নই আসে না। উনাকে আমরা সবাই শ্রদ্ধা করি। উনি আমাদের অত্যন্ত শ্রদ্ধেয় ব্যক্তি। উনাকে কেন্দ্র করে যে খবর পরিবেশন করা হয়েছে তা সঠিক নয় বলে দাবি করেন বগুড়া জেলা বিএনপি সভাপতি’।

প্রসঙ্গত, বুধবার বগুড়ায় যান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সেখানে একটি হোটেলের লিফটে বগুড়া বিএনপি সভাপতির কলার ধরেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরা কয়েকটি ছবিতে এমন দৃশ্যই দেখা যায়। এ নিয়ে বিএনপির কয়েকজন নেতাকর্মীর সাথে যোগাযোগ করা হলে তারা এ ব্যাপারে কিছুই জানেন না বলে এড়িয়ে গেছেন।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজ এলাকা ঠাকুরগাঁওয়ে পরাজিত হলেও বগুড়া-৬ (সদর) আসন থেকে জয়ী হয়েছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

Comments

comments

Close
%d bloggers like this: