আজ: ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি, সকাল ১০:২৭
সর্বশেষ সংবাদ
প্রধান সংবাদ, রাজনীতি সুস্থ আছেন এরশাদ , মৃত্যু গুজব না ছড়ানোর আহ্বান জাপার

সুস্থ আছেন এরশাদ , মৃত্যু গুজব না ছড়ানোর আহ্বান জাপার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২২/০১/২০১৯ , ১১:৫৬ পূর্বাহ্ণ | বিভাগ: প্রধান সংবাদ,রাজনীতি


সিঙ্গাপুরে চিকিৎসাধীন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যু নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে যেসব লেখালেখি হচ্ছে তা নিছকই গুজব বলে জানিয়েছেন তার প্রেস ও পলিটিক্যাল সেক্রেটারী সুনীল শুভরায়।

তিনি বলেন, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা সুস্থ আছেন এবং ভাল আছেন। এসব গুজবে কান না দিয়ে এরশাদের সুস্থতার জন্য দোয়া চাওয়া হয়েছে জাতীয় পার্টির পক্ষ থেকে।

জাতীয় পার্টির চেয়ারম্যানের উপ-প্রেস সচিব খন্দকার দেলোয়ার জালালী জানান, এই মাত্র সিঙ্গাপুরে কথা বলেছি- আজ তিনি অনেক ভালো বোধ করছেন। তিনি ভালো আছেন, সুস্থ আছেন। গুজবে কান না দিয়ে সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুলের মৃত্যুর সংবাদের পর পরই হুসেইন মুহম্মদ এরশাদকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ‘মৃত্যুর’ গুজব ছড়ায়।

তবে জাতীয় পার্টির পক্ষ থেকে এসব গুজবে কান না দেয়ার আহ্বান জানানো হয়েছে। এরশাদের সুস্থতা কামনায় খতমে শেফা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। আজ কেন্দ্রীয় কার্যালয় কাকরাইলে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

রোববার দুপুর ১২টা ৪০ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইনসের একটি বিমানে করে হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন এরশাদ।

তার সঙ্গে রয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) মো. খালেদ আখতার, এরশাদের ছোট ভাই হুসেইন মোর্শেদ এবং মোর্শেদের স্ত্রী রুখসানা খান মোর্শেদ।

Comments

comments

Close