আজ: ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই রজব, ১৪৪২ হিজরি, সকাল ৮:৪৫
সর্বশেষ সংবাদ
বিভাগীয় সংবাদ, রংপুর বিভাগ, রাজনীতি সংরক্ষিত আসনের জন্য মনোনয়ন কিনলেন রংপুরের লিলি

সংরক্ষিত আসনের জন্য মনোনয়ন কিনলেন রংপুরের লিলি


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৫/০১/২০১৯ , ৮:২৬ অপরাহ্ণ | বিভাগ: বিভাগীয় সংবাদ,রংপুর বিভাগ,রাজনীতি


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারী সংসদ সদস্য হিসেবে মনোনয়ন পেতে ফরম নিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপ কমিটি সদস্য রংপুরের মেয়ে সুমনা আক্তার লিলি। মঙ্গলবার বিকালে ধানমন্ডি-৩ সভানেত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় থেকে রংপুর বিভাগের দায়িত্ব প্রাপ্ত নাফিউল ইসলাম নাফার কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এসময় ঢাকা বিশ্ববিদ্যালয়, ইডেন কলেজ, সিটি কলেজ, ঢাকা কলেজের ( যাদের বাড়ি রংপুর অঞ্চল) নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সুমনা আক্তার লিলি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে সাংবাদিকদের বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শ লালন করে এমন পরিবারের একজন মেয়ে। দাদা-বাবার কাছ থেকে বঙ্গবন্ধুর গল্প শোনা, সেই থেকেই তার আদর্শের প্রতি দুর্বলতা। এরপর কিশোর বয়স থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িয়ে পড়ি।

তিনি বলেন, যেহেতু আমি ছাত্র রাজনীতির সাথে জড়িত ছিলাম। মানুষের সেবা করার জন্য দুয়ারে দুয়ারে ছুটে চলছি। মানুষকে কাছে নেয়া এবং সেবা করা, তাদের পাশে দাঁড়ানোই আমার লক্ষ্য।

তিনি বলেন, যেহেতু আমার পরিবার বঙ্গবন্ধুর আদর্শের একনিষ্ঠ এবং তাঁর লালিত স্বপ্নের বিশ্বাসে বিশ্বাসী, তাই আমি তাঁর আদর্শ প্রচারে কাজ করে যেতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে যে উন্নয়নের রোল মডেল করেছেন সে কারণে আমার এলাকার মানুষ আমাকে সংরক্ষিত নারী আসনে সংসদ সদস্য হিসেবে দেখতে চান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভালোবাসায় আজ আমি এতদুর এসেছি। তিনি আমাকে সংসদ সদস্য হিসেবে মনোনয়ন দিলে আমি তার সিদ্ধান্ত অনুযায়ী এলাকার উন্নয়নে কাজ করতে চাই।

Comments

comments

Close
%d bloggers like this: