আজ: ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই শাওয়াল, ১৪৪২ হিজরি, রাত ৩:২৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ আশাশুনিতে শিশুকে ধর্ষণ ও হত্যার পর লাশ গুমের ঘাতকের শাস্তির দাবিতে মানববন্ধন

আশাশুনিতে শিশুকে ধর্ষণ ও হত্যার পর লাশ গুমের ঘাতকের শাস্তির দাবিতে মানববন্ধন


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৯/০১/২০১৯ , ৫:৫০ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা স্টাফ রিপোর্টার:  স্কুলপড়ুয়া শিশুকে ধর্ষণ ও হত্যার পর লাশ গুমের চেষ্টার ঘটনায় ধর্ষক জয়প্রকাশ সরকারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। সম্মিলিত নাগরিক সমাজের আয়োজনে আজ বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচিটি পালিত হয়।

সাতক্ষীরা নাগরিক কমিটির আহ্বায়ক আনিসুর রহিমের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন সাতক্ষীরা প্রেস ক্লাবের সভাপতি আবু আহমেদ, অধ্যাপক আব্দুল হামিদ, নাগরিক কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, জাসদ নেতা ওবায়দুস সুলতান, ডেইলি সাতক্ষীরার সম্পাদক হাফিজুর রহমান মাসুম, স্বদেশ এর নির্বাহী পরিচালক মাধব চন্দ্র দত্ত, জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদিকা জ্যোস্না দত্ত প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, আশাশুনির গাবতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের পর হত্যা করে তার লাশ গুম করার চেষ্টার ঘটনায় ঘাতক বুধহাটা বিবিএম কলেজিয়েট স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র জয়প্রকাশ সরকারের দুষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। ইতোমধ্যে ঘাতক জয়প্রকাশ আদালতে ধর্ষণ ও হত্যার কথা স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

বক্তারা এ ধরণের ন্যাক্কারজনক ঘটনার দ্রুত বিচার করে দৃষ্টান্তমূলক কঠোর শাস্তির ব্যবস্থা করলে সমাজ থেকে এ ধরনের ঘটনা ঘটাতে সাহস পাবে না।

গত ৬ জানুয়ারি (রবিবার রাতে) আশাশুনি উপজেলার গাবতলা গ্রামের ২য় শ্রেণির স্কুলছাত্রীকে তার বাড়ির পাশে প্রাইভেট পড়তে যাওয়ার পর সুযোগ বুঝে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে যুবক জয়প্রকাশ সরকার। পরে তাকে পুকুরে ফেলে হত্যা করা হয়। ধর্ষক আশাশুনি উপজেলার গাবতলা গ্রামের নির্মল সরকারের ছেলে ও বুধহাটা বিবিএম কলেজিয়েট স্কুলের একাদশ শ্রেণির ছাত্র।

Comments

comments

Close
%d bloggers like this: