আজ: ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬শে রমজান, ১৪৪২ হিজরি, সকাল ৯:৩৬
সর্বশেষ সংবাদ
অপরাধ, জাতীয়, নারী ও শিশু, প্রধান সংবাদ ডেমরায় দুই শিশু খুন : মূল অভিযুক্তসহ গ্রেফতার ২

ডেমরায় দুই শিশু খুন : মূল অভিযুক্তসহ গ্রেফতার ২


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৯/০১/২০১৯ , ১১:০০ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,জাতীয়,নারী ও শিশু,প্রধান সংবাদ


রাজধানীর ডেমরায় দুই শিশু খুনের ঘটনায় মূল অভিযুক্তসহ দুইজন গ্রেফতার করা হয়েছে। বুধবার ভোরে ডেমরা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- আজিজুল ও মুস্তফা। শিশু দুটিকে হত্যার আগে তাদের ধর্ষণের চেষ্টা করা হয়। তখন চিৎকার করলে গলায় গামছা পেছিয়ে তাদের হত্যা করা। ঘটনাস্থল থেকে ইয়াবা সেবনের উপকরণ, ক্যাসেট প্লেয়ার ও গামছা উদ্ধার করা হয়েছে। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকারোক্তিমূলক জবাববন্দি দিয়েছে। বুধবার বেলা ১১টার দিকে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ সব তথ্য জানানো হয়।

গত সোমবার রাত পৌনে ১০টার দিকে রাজধানীর ডেমরার কোনাপাড়ার একটি কক্ষের খাটের নিচ থেকে দুই শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। নিহত দুই শিশুর নাম নুসরাত (৪) ও ফারিয়া আক্তার দোলা (৫)। শিশু দুটি ওই এলাকায় তাদের নিজ পরিবারের সঙ্গেই থাকতো। নুসরাতের বাবার নাম পলাশ ও দোলার বাবার নাম ফরিদুল। ডেমরা থানার কোনাপাড়া পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আবু হায়াত জানান, ডেমরার শাহজালাল রোডের রুস্তম আলীর সাত তলা ভবন ‘নাসিমা ভিলা’র নিচ তলার একটি কক্ষ থেকে দুই শিশুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই বাসার পাশেই শিশু দুটির বাসা। তারা সকালে এক সঙ্গে খেলতে বের হয়। এরপর থেকেই নিখোঁজ ছিল শিশু দুটি।

Comments

comments

Close
%d bloggers like this: