আজ: ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে রমজান, ১৪৪২ হিজরি, রাত ১:০৮
সর্বশেষ সংবাদ
প্রধান সংবাদ, রাজনীতি নতুনরা সবাই যোগ্য : তোফায়েল

নতুনরা সবাই যোগ্য : তোফায়েল


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৭/০১/২০১৯ , ১:২৫ অপরাহ্ণ | বিভাগ: প্রধান সংবাদ,রাজনীতি


নতুন যারা কেবিনেটে জায়গা পেয়েছেন তারা সবাই যোগ্য বলে মনে করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সদ্য বিদায়ী বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। নতুন মন্ত্রিসভা নিয়ে রোববার (৬ জানুয়ারি) বিবিসিকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী উনার পছন্দমত যোগ্য, সৎ ও আদর্শবান ব্যক্তিদের নিয়েই কেবিনেট করেন। আমার মনে হয় তিনি যা করেছেন ভালোই করেছেন।

প্রবীণ এই আওয়ামী লীগ নেতা বলেন, ‘আমার মনে হয় প্রধানমন্ত্রী সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। নতুন যারা কেবিনেটে জায়গা পেয়েছেন তারা সবাই যোগ্য, আমি মনে করি প্রধানমন্ত্রীর নেতৃত্বে তারা ভালোভাবেই সরকার পরিচালনা করে দেশকে অগ্রগতির দিকে নিয়ে যাবেন।

বিদায়ী মন্ত্রিসভার এই সিনিয়র সদস্য আরও বলেন, আমি ৭২ সাল থেকে প্রতিমন্ত্রী, ৯৬ সালে মন্ত্রী ছিলাম। নির্বাচনকালীন সরকারে শিল্প ও  গৃহায়ণ ও পরে বাণিজ্যমন্ত্রী ছিলাম। সুতরাং আমরা যারা পুরানো তাদের নতুনদের জায়গা ছেড়ে দিতে হবে। তাছাড়া একসময়তো যেতেই হবে।

তোফায়েল আহমেদকে বিদায়ী সংবর্ধনা : তোফায়েল আহমেদকে সোমবার (৭ জানুয়ারি) বিদায়ী সংবর্ধনা দিয়েছে বাণিজ্য মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীরা। সংবর্ধনা অনুষ্ঠানে তোফায়েল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চমৎকার একটি মন্ত্রিসভা গঠন করেছেন। খুব ভাল হয়েছে। সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শুধু বাংলাদেশেরই নয়, বিশ্বের নন্দিত প্রধানমন্ত্রী। তারুণ্য-নির্ভর মন্ত্রিসভা গঠন করেছেন সত্য, তবে এটাও সত্য আমাদের নতুনদের জায়গা করে দিতে হবে।

Comments

comments

Close
%d bloggers like this: