আজ: ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ই রজব, ১৪৪২ হিজরি, সকাল ৯:৩১
সর্বশেষ সংবাদ
খেলাধূলা সিলেটকে ৪ উইকেটে হারিয়ে বিপিএল-এ প্রথম জয় কুমিল্লার

সিলেটকে ৪ উইকেটে হারিয়ে বিপিএল-এ প্রথম জয় কুমিল্লার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৬/০১/২০১৯ , ৫:০৯ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা


সিলেট সিক্সার্সকে ৪ উইকেটে হারিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরে নিজেদের প্রথম জয় তুলে নিল তামিম ইকবালের কুমিল্লা ভিক্টোরিয়ানস। রবিবার ঢাকার মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নিজেদের প্রথম ম্যাচে ৪ উইকেটে জয় পায় কুমিল্লা।

দুপুরে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় কুমিল্লা ভিক্টোরিয়ান অধিনায়ক স্টিভ স্মিথ। ব্যাটিংয়ে নেমে ২০ ওভারে ৮ উইকেটে ১২৭ রান সংগ্রহ করে সিলেট। জবাবে ব্যাটিংয়ে নেমে ১৯.৫ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৩০ রান তোলে কুমিল্লা।

সিলেটের বিপক্ষে ১২৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ২১ রানের কোঠায় দুই উইকেট হারায় কুমিল্লা। ওপেনার এবিন লুইস ৫ রান এবং শূন্য হাতে ফেরেন ইমরুল কায়েস। এরপর অধিনায়ক স্টিভ স্মিথকে সঙ্গে করে দলের হাল ধরেন ওপেনার তামিম ইকবাল। দলীয় ৫১ রানে এবং ব্যক্তিগত ১৬ রানে ফেরেন স্মিথ। স্কোরবোর্ডে আরো ১৩ রান যোগ করে সাজঘরে ফেরেন শোয়েব মালিক। এরপর দলীয় ৮৩ রানে উইকেটরক্ষক এনামুল হক আউট হয়ে গেলে তামিমের সঙ্গে ব্যাটিংয়ে আসেন শহীদ আফ্রিদি।

স্কোরবোর্ডে নিজের ৩৫ রান যোগ করে দলীয় ৯৭ রানে সাজঘরে ফেরেন ওপেনার তামিম ইকবাল। এরপর আফ্রিদির সঙ্গে ব্যাটিংয়ে আসেন মোহাম্মদ সাইফউদ্দিন। দুজন মিলেই দলকে পৌঁছে দেন জয়ের দ্বোরগোড়ায়। আফ্রিদি ৩৯ এবং সাইফউদ্দিন ৫ রানে অপরাজিত থাকেন।

বল হাতে কুমিল্লার মেহেদী হাসান, মোহাম্মদ শহীদ ও মোহাম্মদ সাইফউদ্দিন ২টি করে উইকেট নেন। আর শহীদ আফ্রিদি নেন একটি উইকেট।

Comments

comments

Close
%d bloggers like this: