আজ: ২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি, রাত ৯:৫৫
সর্বশেষ সংবাদ
খেলাধূলা লঙ্কানদের বিপক্ষে কিউইদের টি-২০ অধিনায়ক সাউদি

লঙ্কানদের বিপক্ষে কিউইদের টি-২০ অধিনায়ক সাউদি


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৪/০১/২০১৯ , ১১:৪৫ পূর্বাহ্ণ | বিভাগ: খেলাধূলা


ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের পর একমাত্র টি-২০ ম্যাচ খেলবে নিউজিল্যান্ড। সেই ম্যাচের জন্য ঘোষিত স্কোয়াডে নেই কিউইদের টি-২০ দলের অধিনায়ক কেন উইলিয়ামসন। তার অনুপস্থিতিতে অধিনায়কত্ব দেয়া হয়েছে পেসার টিম সাউদিকে।

আগামী ১১ জানুয়ারি অকল্যান্ডে অনুষ্ঠেয় একমাত্র টি-২০ ম্যাচের জন্য ১৩ জনের ঘোষিত স্কোয়াডে কেন উইলিয়ামসনকে বিশ্রাম দেয়ার জন্য রাখা হয়নি।

একইসঙ্গে বিশ্রাম দেয়া হয়েছে ট্রেন্ট বোল্ট কলিন ডি গ্র্যান্ডহোমকে। ইনজুরির কারণে জায়গা পাননি অ্যাডাম মিলনে এবং কোরি অ্যান্ডারসনের।

আরও বিশ্রাম দেয়া হয়েছে হেড কোচ গ্রে স্টেডকে। একমাত্র টি-২০ ম্যাচে সাবেক কিউই ক্রিকেটার গ্রেইগ ম্যাকমিলান ভারপ্রাপ্ত কোচের দায়িত্ব পালন করবেন।

গত বছরের মার্চে হাঁটুর ইনজুরির কারণে অপারেশন হওয়ার কারণে দীর্ঘদিন মাঠের বাইরে থাকা মিশেল স্যান্টনার আবারো দলে জায়গা পেয়েছেন। একইসঙ্গে জায়গা পেয়েছেন জেমি নিশাম এবং হেনরি নিকোলস।

নিউজিল্যান্ড স্কোয়াড: টিম সাউদি (অধিনায়ক), লুকি ফার্গুসন,মার্টিন গাপটিল, স্কট কুগেলেইঞ্জ, কলিন মুনরো, জেমি নিশাম, হেনরি নিকোলস, গ্লেন ফিলিপস, সেথ র‍্যান্স, মিশেল স্যান্টনার, টিম সেইফের্ট (উইকেটরক্ষক), ইশ সোধি, রস টেলর।

Comments

comments

Close