আজ: ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই সফর, ১৪৪৩ হিজরি, সকাল ৭:৪৮
সর্বশেষ সংবাদ
বিনোদন, সবিশেষ প্রধানমন্ত্রীকে তারকাদের ফুলেল শুভেচ্ছা

প্রধানমন্ত্রীকে তারকাদের ফুলেল শুভেচ্ছা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০২/০১/২০১৯ , ১১:২১ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন,সবিশেষ


গত ৩০ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন দেশের শোবিজ তারকারা। গতকাল মঙ্গলবার (০১ জানুয়ারি) গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়ে জনপ্রিয় টিভি অভিনেত্রী তারিন বলেন, ‘অভিনন্দন জননেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ধন্যবাদ আপনাকে আপনার বলিষ্ঠ অগ্রযাত্রায়।

১৬ কোটি মানুষের আস্থা ও ভরসার জায়গা আপনি, এই বিজয়ে আপনাকে শুভেচ্ছা। আপনি সুস্থ থাকুন, দীর্ঘদিন বেঁচে থাকুন আমাদের মাঝে। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, জয়তু শেখ হাসিনা।’ প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে গণভবনে উপস্থিত তারকাদের মধ্যে আরও ছিলেন সঙ্গীতশিল্পী তাহসান খান, চিত্রনায়িকা পূর্ণিমা, অপু বিশ্বাস, ইমন, মাজনুন মিজান, নির্মাতা মোস্তফা কামাল রাজসহ বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সদস্য শহিদুল আলম সাচ্চু, রোকেয়া প্রাচী ও লাক্স তারকা আজমেরী হক বাঁধন প্রমুখ।

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে আজ বুধবার (০২ জানুয়ারি) দুপুরে চিত্রনায়ক ইমন বলেন, ‘নতুন বছরের প্রথম দিন সাড়ে পাঁচটার দিকে প্রধানমন্ত্রীর বাসভবনে গিয়েছিলাম। সেখানে আমরা আটটা পর্যন্ত ছিলাম। নৈশভোজও সেখানে করেছি। আরও অনেক শিল্পী ছিলেন।’

ইমন আরও বলেন, ‘বিশেষ কোনো কারণ ছিল না। সবাই নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আওয়ামীলীগ বিশাল জয় পাওয়ার ফলে তাকে ফুলেল শুভেচ্ছা জানাতে গিয়েছিল। এছাড়া কুশল বিনিময় হয়েছে। নির্বাচনের আগে নৌকায় ভোট চাওয়ার জন্য দেশের বিভিন্ন প্রান্তে ছুটেছি। এজন্য আমাদের কয়েকজনকে বিশেষভাবে ধন্যবাদ দিয়েছেন প্রধানমন্ত্রী।’

এদিকে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানানোর পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রীর সঙ্গে তোলা ছবি প্রকাশ করে তারকাদের অনেকেই নিজের অনুভূতি জানিয়েছেন। চিত্রনায়ক রিয়াজ লিখেছেন, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, প্রাণপ্রিয় শেখ হাসিনা দীর্ঘজীবী হউন। প্রিয় বাংলাদেশ মাথা উঁচু করে বেঁচে থাকুক অনন্তকাল। জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস ফেসবুকে লিখেন, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনেক অনেক ধন্যবাদ ও অভিনন্দন।

আবারও জাতির অগ্রযাত্রার হাল ধরছেন আপনি। আপনার নেতৃত্বে সংস্কার ও উন্নয়নে বাংলাদেশ অনেক দূর এগিয়ে যাবে। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, জয়তু শেখ হাসিনা। অপু বিশ্বাস আরও বলেন, ‘সবসময় ঈশ্বরের কাছে প্রার্থনা করি আমাদের মাননীয় প্রধানমন্ত্রীকে যেন ঈশ্বর ভালো রাখেন, সুস্থ রাখেন। তিনি যেন আমাদের উন্নয়নশীল দেশের জন্য আরও কাজ করে যেতে পারেন। বিশ্বের বুকে বাংলাদেশ যেন দৃষ্টান্ত হয়ে থাকতে পারে এমনই বাংলাদেশ যেন তিনি করে যেতে পারেন।

Comments

comments

Close
%d bloggers like this: