আজ: ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই শাওয়াল, ১৪৪২ হিজরি, রাত ৩:৩৯
সর্বশেষ সংবাদ
বিনোদন বাগদানের খবর দিলেন অ্যামি

বাগদানের খবর দিলেন অ্যামি


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০২/০১/২০১৯ , ১:০৯ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


২০১৫ সাল থেকে ব্রিটিশ ব্যবসায়ী জর্জ পানিয়োটার সঙ্গে প্রেম করছেন অ্যামি জ্যাকসন। ব্রিটিশ বংশোদ্ভূত এই বলিউড অভিনেত্রী সম্প্রতি তার বাগদান সম্পন্ন করেছেন দীর্ঘদিনের প্রেমিক জর্জের সঙ্গে। জর্জ ব্রিটিশ দ্য অ্যাবিলিটি গ্রুপের মালিক আন্দ্রেস পানিয়োটার ছেলে। নতুন বছরের শুরুতে অ্যামি নিজেই এ সুখবরটি জানিয়েছেন।

এরইমধ্যে দর্শক ও ভক্তদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন এই প্রেমিক যুগল। তারা বর্তমানে পূর্ব আফ্রিকার দেশ জাম্বিয়াতে অবসর সময় কাটাচ্ছেন। সেখান থেকেই ‘২.০’খ্যাত অভিনেত্রী ইনস্টাগ্রামে বাগদানের খবরটি সবাইকে জানান দেন। সঙ্গে হীরের আংটিরও ছবি পোস্ট করেন। অ্যামি লেখেন, ‘১ জানুয়ারি ২০১৯, জীবনের নতুন একটি অধ্যায় শুরু করলাম। আমি তোমাকে ভালোবাসি। আমাকে পৃথিবীর সুখী নারীদের একজন করার জন্য তোমাকে ধন্যবাদ।’

উল্লেখ্য, অ্যামি জ্যাকসন ১৬ বছর বয়সে মডেলিং ক্যারিয়ার শুরু করেন। ২০০৯ সালে তিনি ‘মিস টিন ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন। বড়পর্দায় তার অভিষেক ঘটে অ্যাএল বিজয় পরিচালিত তামিল সিনেমা ‘মাদ্রাসাপাত্তিনাম’র মধ্য দিয়ে। তামিলের পাশাপাশি অ্যামি হিন্দি, তেলেগু ও কন্নড়া ভাষার সিনেমাতেও অভিনয় করেছেন। ২৬ বছর বয়সী এই তারকাকে সর্বশেষ রজনীকান্তের ‘২.০’ সিনেমায় দেখা গেছে।

Comments

comments

Close
%d bloggers like this: