আজ: ২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৬:০৫
সর্বশেষ সংবাদ
অপরাধ, জাতীয়, জেলা সংবাদ, বাংলাদেশ, বিভাগীয় সংবাদ, রাজশাহী বিভাগ বগুড়ায় আ’লীগ নেতাকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা

বগুড়ায় আ’লীগ নেতাকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ৩০/১২/২০১৮ , ১২:৫১ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,জাতীয়,জেলা সংবাদ,বাংলাদেশ,বিভাগীয় সংবাদ,রাজশাহী বিভাগ


বগুড়ায় কাহালুতে ভোটকেন্দ্রের সামনেই আজিজুল ইসলাম (৩০) নামে আওয়ামী লীগের এক নেতাকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছে।

রোববার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার বাগুইন সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এই ঘটনা ঘটে। এ সময় নাজমুল হাসান দোয়েল নামে এক ওয়ার্ড মেম্বার আহত হয়েছেন।

নিহত আজিজুল উপজেলার বাগুইন গ্রামের হায়দার আলীর ছেলে ও পাইকর ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। আহত দোয়েল উপজেলার পাইকর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে কেন্দ্রের সামনে ভোটারদের মাঝে নৌকার স্লিপ বিতরণ করছিলেন আজিজুল ও দোয়েলসহ কয়েকজন। এ সময় বিএনপির ২০/২৫ জন সমর্থক কেন্দ্রের সামনে দিয়ে ধানের শীষের মিছিল নিয়ে যাচ্ছিলেন। এসময় আজিজুলরা ভোটের দিন মিছিলে করতে নিষেধ করলে উভয়পক্ষের সংঘর্ষ বাধে। সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে।

কাহালু থানার ওসি শওকত কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংঘর্ষে আজিজুলকে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়। পরে তাকে উদ্ধার করে বগুড়ার রাফাতউল্লাহ কমউনিটি হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

Comments

comments

Close