আজ: ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি, রাত ১২:৫৮
সর্বশেষ সংবাদ
খেলাধূলা, জাতীয়, প্রধান সংবাদ মাশরাফির প্রচারণায় জনতার ঢল

মাশরাফির প্রচারণায় জনতার ঢল


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২২/১২/২০১৮ , ৩:০২ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা,জাতীয়,প্রধান সংবাদ


নড়াইলে নিজ নির্বাচনী এলাকায় আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু করেছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। যিনি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে নড়াইল-২ আসন থেকে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

প্রথম দিনের প্রচারণায় নড়াইল যাওয়ার পথে চারটি পথসভা করার কথা রয়েছে মাশরাফির। এর মধ্যে দুপুরের পর মধুমতি নদীর কালনা ফেরিঘাটে একটি পথসভায় অংশ নেন তিনি। মাশরাফির হাজার হাজার ভক্ত ওই জনসভায় অংশ নেন। এই ক্রিকেট তারকাকে কাছে পেয়ে তারা যেন আনন্দে আত্মহারা।

গোপালাগঞ্জের কাশিয়ানি থানার ভাটিয়াপাড়া থেকে কালনা ফেরিঘাট পার হয়ে নড়াইলের লোহাগড়ায় প্রবেশ করেন মাশরাফি। এরপর আরো তিনটি পথসভায় অংশ নেয়ার কথা রয়েছে তার। লোহাগড়া কুন্দশি মোরে এড়েন্দা বাসস্ট্যান্ড, চৌগাছা বাসস্ট্যান্ড ও নাকোশি মাদ্রাসা বাজার বাসস্ট্যান্ডে এসব পথসভা হওয়ার কথা রয়েছে।

এসব পথসভা শেষ করে মাশরাফি চলে যাবেন নড়াইল শহরের পুরনো বাস টার্মিনাল এলাকায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে। সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করবেন তিনি। সেই সঙ্গে প্রথম দিনের প্রচারণাও শেষ হবে ওখানে।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে বাংলাদেশ দলের নেতৃত্ব দেন মাশরাফি। সিরিজে বাংলাদেশ ২-১ ব্যবধানে জয়লাভ করে। সিলেটে গত ১৪ ডিসেম্বর সিরিজের শেষ ম্যাচ অনুষ্ঠিত হয়।

সিরিজ শেষ গত ২০ ডিসেম্বর দুপুরে প্রধানমন্ত্রী ও দলের সভাপতি শেখ হাসিনার সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নড়াইলবাসীর সঙ্গে কথা বলেন মাশরাফি। আর আজ নিজে স্বশরীরে উপস্থিত হয়ে আনুষ্ঠানিক প্রচারণায় অংশ নিচ্ছেন তিনি। নির্বাচন অবধি নিজ নির্বাচনী এলাকায় তার গণসংযোগের কথা রয়েছে।

Comments

comments

Close