আজ: ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, রাত ৮:৪৬
সর্বশেষ সংবাদ
শিক্ষাঙ্গন জাককানইবিতে জাতীয় ভ্যাট কুইজ প্রতিযোগিতা

জাককানইবিতে জাতীয় ভ্যাট কুইজ প্রতিযোগিতা


পোস্ট করেছেন: online desk2 | প্রকাশিত হয়েছে: ১৩/১২/২০১৮ , ৮:২৬ অপরাহ্ণ | বিভাগ: শিক্ষাঙ্গন


জাককানইবি সংবাদদাতাঃ

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ১৩ই ডিসেম্বর বৃহস্পতিবার স্কিল ডেভেলপমেন্ট ক্লাব কর্তৃক আয়োজিত জাতীয় ভ্যাট কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। জাতীয় ভ্যাট দিবস এবং ভ্যাট সপ্তাহ উপলক্ষে সরকার দেশব্যাপী সকলকে সচেতন করার লক্ষে গৃহীত পদক্ষেপ এর অংশ হিসেবে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়।

এই প্রতিযোগিতায় স্কিল ডেভেলপমেন্ট ক্লাবসহ বিশ্ববিদ্যালয়ের সর্বমোট ১২০ জন শিক্ষার্থী অংশগ্রহন করে। প্রতিযোগিতা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডেপুটি কমিশনার ও বিভাগীয় কমকর্তা কাস্টমস এক্সইল মুহাম্মাদ শামসুল আরেফীন খান। এছাড়া আরো উপস্থিত ছিলেন ক্লাবের উপদেষ্টা মোহাম্মদ মিলন ও আলভী রিয়াসাত মালিক এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থী ও কর্মকর্তা বৃন্দ।

মুহাম্মাদ শামসুল আরেফীন খান তার বক্তব্যে ভ্যাট প্রদান সম্পর্কে সকলকে সচেতন হতে বলেন এবং নিয়মিত ভ্যাট প্রদান করতে আহ্বান করেন।

ম্যনিলা চাকমা এবং দিপান্বিতা হোসাইন এর উপস্থাপনায় আয়োজিত প্রতিযোগীতায় ১ম স্থান অধিকার করে নাজরাতুন নাঈম মাহমুদা, ২য় স্থান অর্জন করে মোঃ আমীমুল আহসান ও ৩য় স্থান অর্জনকারী আইরিন আক্তার আশা। বিজয়ীদের মধ্যে ১ম পুরষ্কার হিসেবে ছিল দশ হাজার টাকা,২য় পুরষ্কার হিসেবে ছিল সাত হাজার টাকা ও ৩য় পুরষ্কার হিসেবে ছিল পাঁচ হাজার টাকা।

উল্লেখ্য, ইতিমধ্যে ক্লাবটি শিক্ষার্থীদের স্কিল বৃদ্ধির জন্য বিভিন্ন ধরনের সেমিনার, পাবলিক স্পিকিং কম্পিটিশন ইত্যাদি আয়োজন করেছে।

Comments

comments

Close