আজ: ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৭:১৫
সর্বশেষ সংবাদ
শিক্ষাঙ্গন জাককানইবিতে হাল্ট প্রাইজের অন ক্যাম্পাস প্রোগ্রাম

জাককানইবিতে হাল্ট প্রাইজের অন ক্যাম্পাস প্রোগ্রাম


পোস্ট করেছেন: online desk2 | প্রকাশিত হয়েছে: ০৮/১২/২০১৮ , ৯:৫৩ অপরাহ্ণ | বিভাগ: শিক্ষাঙ্গন


জাককানইবি সংবাদদাতাঃ 

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের নোবেল প্রাইজ খ্যাত আন্তর্জাতিক হাল্ট প্রাইজ প্রতিযোগীতার ফাইনাল রাউন্ড বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল রাউন্ডে ১০ টি সেরা দলের মধ্যে বিজয়ী হয় “The Goal Getters”।

হাল্ট প্রাইজ প্রতিযোীতাটি মূলত শিক্ষার্থীদের একটি আন্তর্জাতিক প্রতিযোীতার প্লাটফম। তাদের মূল লক্ষ্য প্রত্যেক বছর প্রতিযোগীতার আয়োজন করে প্রতিযোগীতায় সারা বিশ্বের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিকট থেকে বিভ্ন্নি সামাজিক ব্যাবসায় ধারনা বের করে এনে সারা বিশ্বের বিভ্ন্নি সামাজিক ও বৈষয়িক সমস্যাগুলোকে সমাধান করা।

হাল্ট প্রাইজ ক্যাম্পাস ডিরেক্টর প্রবীন ত্রিপুরার হাত ধরে প্রথম বারের মত জাককানইবিতে হাল্ট প্রাইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। এই প্রতিযোগীতায় অংশগ্রহণকারী সর্বমোট ৯২ টি দল থেকে ধাপে ধাপে সেরা ১০টি দলকে নিয়ে ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হয়।

এতে বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন জাতিসংঘের জাপান এশিয়া কালচার এক্সচেন্স বাংলাদেশের সিইও তুষার রয়। বিচারক হিসেবে উপস্থিত ছিলেন ডিভাইন আইটি লিমিটেড এর প্রতিষ্ঠাতা ও ব্যাবস্থাপনা পরচালক জনাব ইকবাল আহমেদ ফকরুল হাসান, মাল্টিটেক্স গ্রুপ বাংলাদেশের ব্যাবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মোহাম্মদ জাহিদ হোসেইন এবং আইডল ফোকাসের প্রতিষ্ঠাতা ও ব্যাবস্থাপনা পরিচালক জনাব বিপ্লব কান্তি দাশ। এছাড়াও উপস্থিত ছিলেন হাল্ট প্রাইজ জাককানইবির উপদেষ্টা ফোকলোর বিভাগের সহকারী শিক্ষক ও সহকারী প্রক্টর মোঃ বাকীবিল্লাহ এবং সহকারী প্রক্টর ও নাট্যকলা বিভাগের সহকারী শিক্ষক জনাব আল জাবির।

Comments

comments

Close