আজ: ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৯:৪৯
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ, বিভাগীয় সংবাদ, রংপুর বিভাগ পলাশবাড়িতে ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

পলাশবাড়িতে ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৮/১২/২০১৮ , ১২:৫২ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ,বিভাগীয় সংবাদ,রংপুর বিভাগ


আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা:   গাইবান্ধার পলাশবাড়িতে অভিযান চালিয়ে ৪’শ ৭৭ টি ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।
জানা যায়, বৃহস্পতিবার দিনগত গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি টিম  পৃথক অভিযান চালিয়ে রংপুর থেকে ঢাকাগামী মহাসড়কের পাশে উপজেলা সদরের দক্ষিণ বাসষ্ট্যান্ডের পাশ থেকে মাদক ব্যবসায়ীদেরকে গ্রেপ্তার করে। এসময় ১ লাখ ৪৩ হাজার টাকা মূল্যের ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- উপজেলার নুনিয়াগাড়ি গ্রামের ভোলা শেখের পুত্র সাইদুল ইসলাম (৩২), জামালপুর গ্রামের মোজ্জাম্মেল মন্ডলের পুত্র আহাদ মন্ডল (২৮) ও মহেশপুর গ্রামের গোলাম মোস্তফার পুত্র মিজানুর রহমান (৩৪)।
বিষয়টি নিশ্চিত করে ডিবি ওসি মজিবুর রহমান জানান, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পলাশবাড়ি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ৩টি মামলা দায়ের করে আসামীদেরকে আদালতে পাঠানো হয়েছে। আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিজ্ঞ আদালতে আরো কয়েকটি করে মামলা বিচারাধীন রয়েছে।

Comments

comments

Close