আজ: ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪৩ হিজরি, সন্ধ্যা ৭:১৫
সর্বশেষ সংবাদ
প্রধান সংবাদ, রাজনীতি কেউ মনোনয়ন বাণিজ্য করলে ব্যবস্থা : রাঙ্গা

কেউ মনোনয়ন বাণিজ্য করলে ব্যবস্থা : রাঙ্গা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৩/১২/২০১৮ , ৪:৫৪ অপরাহ্ণ | বিভাগ: প্রধান সংবাদ,রাজনীতি


জাতীয় পার্টির নতুন মহাসচিব পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা বলেছেন, সংসদ নির্বাচনকে কেন্দ্র করে যদি কেউ মনোনয়ন বাণিজ্য করে থাকেন তাহলে দলের গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। যারা মনোনয়ন কিনেছেন তারা যদি অভিযোগ করেন তাহলে প্রেসিডিয়াম সদস্যদের দিয়ে একটি কমিটি গঠন করা হবে এবং গঠনতন্ত্র অনুয়ায়ী ব্যবস্থা নেওয়া আবে।
সোমবার (০৩ডিসেম্বর) বিকেল চারটার দিকে জাতীয় পার্টির বনানী কার্যালয়ে রাঙ্গা এসব কথা বলেন। মহাসচিব হওয়ার পর তিনি জাপা কার্যালয়ে আসলে দলের নেতা-কর্মীরা তাকে স্বাগত জানান। তবে এ সময় দলের শীর্ষ নেতাদের কাউকে দেখা যায়নি।

আজই জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদারকে সরিয়ে দেন দলটির চেয়ারম্যান এইচ এম এরশাদ। তাঁর জায়গায় মসিউর রহমান রাঙ্গাকে দায়িত্ব দেওয়া হয়। জাতীয় পার্টির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

রুহুল আমিন হাওলাদার মনোনয়ন বাণিজ্যে জড়িত কি না এমন প্রশ্নে মসিউর রহমান রাঙ্গা বলেন, তিনি তো ঋণ খেলাপি হয়েছেন। এ ধরনের কাজ করলে উনি ঋণখেলাপি হতেন না।

জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদের শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চাইলে রাঙ্গা বলেন, চেয়ারম্যানের অবস্থা ভালো। গতকাল রাতেও তার সঙ্গে ছিলাম। তাঁর বাসায় গিয়ে দেড় ঘণ্টা কথা বলেছি। আজ সকালে নাশতা করেছি। চিকিৎসার জন্য তিনি দেশের বাইরে যেতে পারেন। চিকিৎসক তাঁকে দেখেছেন। তাঁর রক্তের হিমগ্লবিনের সমস্যা আছে। হিমোগ্লোবিন কম থাকলে তিনি দুর্বল হয়ে যান।

জাতীয় পার্টি কতগুলো আসন পাচ্ছে জানতে চাইলে রাঙ্গা বলেন, আমি এ বিষয়ে জানি না আমরা ঠিক কতটা আসনে নির্বাচন করব। আমাদের দাবি ৫২টি ছিল এখনো সেটাই আছে। দুই একদিনের মধ্যে এ বিষয়ে জানা যাবে। আজকেও মন্ত্রিসভার বৈঠক শেষে এ বিষয়ে আনিসুল ইসলাম মাহমুদ ও আমি প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেছি।

Comments

comments

Close
%d bloggers like this: