আজ: ১২ই জুলাই, ২০২০ ইং, রবিবার, ২৮শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে জিলক্বদ, ১৪৪১ হিজরী, সন্ধ্যা ৭:১৬
সর্বশেষ সংবাদ
প্রধান সংবাদ, প্রেস বিজ্ঞপ্তি, রাজনীতি ফেসবুকে শেখ হাসিনা, রেহানা ও সায়মার অ্যাকাউন্ট নেই: আ’লীগ

ফেসবুকে শেখ হাসিনা, রেহানা ও সায়মার অ্যাকাউন্ট নেই: আ’লীগ


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৮/০৮/২০১৮ , ৮:০৩ অপরাহ্ণ | বিভাগ: প্রধান সংবাদ,প্রেস বিজ্ঞপ্তি,রাজনীতি


সামাজিক যোগাযোগমাধ্যমে বিশেষ করে ফেসবুক এবং টুইটারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বোন শেখ রেহানা ও প্রধানমন্ত্রীর কন্যা সায়মা হোসেন ওয়াজেদের কোনো অফিসিয়াল বা ব্যক্তিগত অ্যাকাউন্ট নেই। শনিবার (১৪ আগস্ট) দলটির দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা এবং প্রধানমন্ত্রীকন্যা সায়মা হোসেন ওয়াজেদ নামে যেসব অ্যাকাউন্ট বা পেজ আছে তাদের কোনো অনুমোদন নেই।

এছাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যদের মধ্যে বঙ্গবন্ধুর দৌহিত্র ও প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদের একটি ভেরিফায়েড ফেসবুক পেজ, (www.facebook.com/sajeeb.a.wazed) ও একটি ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্ট (www.twitter.com/sajeebwazed ) এবং বঙ্গবন্ধুর আরেক দৌহিত্র রাদওয়ান মুজিব সিদ্দিকের একটি ফেসবুক অ্যাকাউন্ট (www.facebook.com/radwan.siddiq) চালু আছে, যা তারা নিজেরাই পরিচালনা করে থাকেন।

বিজ্ঞপ্তিতে এ ধরনের অ্যাকাউন্ট বা পেজ থেকে সতর্ক থাকার জন্য সবাইকে অনুরোধ করার পাশাপাশি ভবিষ্যতে বঙ্গবন্ধু পরিবারের কোনো সদস্য যদি কোনো অ্যাকাউন্ট বা পেজ খোলেন তাহলে তা গণমাধ্যমে জানানোর আশ্বাস দেয়া হয়।

Comments

comments

Close