আজ: ২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৭:০৫
সর্বশেষ সংবাদ
রাজনীতি মওদুদ অবরুদ্ধ, অভিযোগ বিএনপির

মওদুদ অবরুদ্ধ, অভিযোগ বিএনপির


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৭/০৮/২০১৮ , ৭:২৬ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদকে নোয়াখালীর কোম্পানীগঞ্জের নিজ বাড়িতে অবরুদ্ধ করে রাখার অভিযোগ করেছে জেলা বিএনপি।

জেলা আইনজীবী সমিতির একটি কক্ষে সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সভাপতি এজেএম গোলাম হায়দার ও বিএনপির নেতৃবৃন্দ এই অভিযোগ করেন।

শুক্রবার সন্ধ্যার সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বলেন, পুলিশ নিরাপত্তার কথা বলে বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সদস্য, সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী ব্যারিষ্টার মওদুদ আহমদকে অপমান অপদস্ত করছে এবং তাকে অবরুদ্ধ করে রেখেছে। অনেক নেতাকর্মী আবার তাঁর বাড়িতে যাতে না যেতে পারে এ জন্য পুলিশ বিএনপির নেতাকর্মীদের আটকও করছে।

তিনি বলেন, তার বাড়ির আশপাশে পুলিশ, ডিবি ও সাদা পোষাকের পুলিশ গাড়ীসহ ঘোরাফেরা করছে। এতে নেতাকর্মীদের মাঝে আতংক উৎকন্ঠা বিরাজ করছে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক আবদুর রহমান, সদর পৌর বিএনপির সম্পাদক শাহ জাফর উল্যাহ রাসেল, জেলা কৃষক দলের আহবায়ক রবিউল হাসান পলাশ, জেলা যুবদলের সাধারন সম্পাদক নুরুল আমিন খানসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এ ব্যাপারে ব্যারিষ্টটার মওদুদ আহম্মদের মোবাইলে চেষ্টা করে পাওয়া যায়নি। তবে তার ব্যাক্তিগত সহকারী মমিনুর রহমান সুজন একেই অভিযোগ করেছেন।

এ বিষয় কোম্পীগন্জ থানার ওসি আসাদুজাজামান নিকট জানতে চাইলে তিনি বলেন, নেতাকর্মী হয়রানি ও মওদুদ আহম্মদ অবরুদ্ধ কথা সত্য নয়। বিভিন্ন মামলার ৫/৬ আসামীকে আটক করা হয়েছে।

Comments

comments

Close