আজ: ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি, সকাল ৮:৫২
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ, বিভাগীয় সংবাদ, রংপুর বিভাগ দিনাজপুরে সীমান্তে বিজিবির হাতে ১৪ মাদক ব্যবসায়ী আটক

দিনাজপুরে সীমান্তে বিজিবির হাতে ১৪ মাদক ব্যবসায়ী আটক


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৭/০৬/২০১৮ , ২:৫৯ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ,বিভাগীয় সংবাদ,রংপুর বিভাগ


কুরবান আলী, দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুরের হিলি সীমান্তে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে এলাকার চিহ্নিত দুই নারীসহ ১৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
বুধবার ভোর রাত থেকে সকাল পর্যন্ত হিলি সীমান্তের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী তারা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল বলে বিজিবি জানায় ।
আটককৃতরা হলেন, আরমান আলী (৪০), মোয়াজ্জেম হোসেন (৪৫), মিলন মিয়া (৩৭), রুপালী বেগম (৪০), নুরুজ্জামান (৩৫), বিউটি আক্তার (৪০), আলমাস হোসেন (৩৮), আমিরুল ইসলাম (৩২), আনারুল ইসলাম (৩৬), বাপ্পি মিয়া (২৫), মিন্টু শেখ (৩৫), লিয়াকত হোসেন মনা (৪৮), জুয়েল রানা (৩৮), নাজমুল হাসান (২৬)। তাদের বাড়ি হিলি সীমান্তের বিভিন্ন এলাকায়।
বিজিবি বাসুদেবপুর ক্যাম্প কমান্ডার সুবেদার আব্দুল মান্নান জানান, দিনাজপুরের হিলি সীমান্ত এলাকাকে মাদকমুক্ত করার জন্য জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়কের নির্দেশ মোতাবেক বুধবার ভোর রাত থেকে সকাল পর্যন্ত হিলি সীমান্তের বিভিন্ন এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান চালানো হয়। এসময় বাসুদেবপুর ক্যাম্পের আওতাধীন এলাকা থেকে দুই নারীসহ ৮ চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আবু নাছির জানান, অধিনায়ক মহোদয়ের নির্দেশ মোতাবেক বিজিবির হিলি আইসিপি ক্যাম্প ও হিলি বিওপি ক্যাম্পের বিজিবি সদস্যরা ভোররাত থেকে সকাল পর্যন্ত পৃথক দুটি অভিযান চালিয়ে দুই ক্যাম্পের আওতাধীন এলাকা থেকে চিহ্নিত ৬ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃতরা সবাই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। হিলি সীমান্ত এলাকাকে মাদকমুক্ত করতে বিজিবির অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান। পরে অধিনায়কের নির্দেশ মোতাবেক আটককৃতদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে তাদের থানায় সোপর্দ করা হবে বলে তারা জানিয়েছেন।

Comments

comments

Close