আজ: ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি, রাত ৮:০৮
সর্বশেষ সংবাদ
জাতীয়, প্রধান সংবাদ, রাজনীতি বিএনপি জনগণের রায়ের প্রতি অসম্মান দেখিয়েছে: ওবায়দুল কাদের

বিএনপি জনগণের রায়ের প্রতি অসম্মান দেখিয়েছে: ওবায়দুল কাদের


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৭/০৬/২০১৮ , ১:৫৮ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,প্রধান সংবাদ,রাজনীতি


জনগণের প্রতি আস্থা নেই বলেই বিএনপি গাজীপুরের নির্বাচন প্রত্যাখ্যান করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, নির্বাচন প্রত্যাখ্যান করে বিএনপি জনগণের রায়ের প্রতি অসম্মান দেখিয়েছে।
আজ বুধবার সকালে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ সব কথা বলেন তিনি।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, গাজীপুরবাসী এ নির্বাচনের মাধ্যমে বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কর্মকাণ্ডের জবাব দিয়েছে। খুলনা দিয়ে আওয়ামী লীগের বিজয় শুরু হয়েছে, গাজীপুরেও হলো। আগামীতেও আমাদের বিজয় হবে। এগুলো সরকারের উন্নয়ন, দেশের সমৃদ্ধি ও অগ্রগতির ফসল।
গাজীপুরে ভোট ডাকাতি হয়েছে বিএনপির এমন অভিযোগকে প্রত্যাখ্যান করে ওবায়দুল কাদের বলেন, গাজীপুরে ভোট ডাকাতি হয়েছে এটা তথ্য প্রমাণসহ বলতে হবে। এমনি ফাঁকা বুলি আওড়ালে হবে না।
তিনি বলেন, নৌকার ব্যাচ লাগিয়ে ভোট ডাকাতি করতে গিয়ে হাতে নাতে ধরা পড়েছে বিএনপির কর্মী। তারা গাজীপুর সিটির নির্বাচন বানচাল করার জন্য বিভিন্ন ধরনের ষড়যন্ত্র করেছে। যা বিভিন্ন সোশাল মিডিয়া ও গণমাধ্যমে প্রকাশ পেয়েছে।
কাদের আরো বলেন, গাজীপুরের নির্বাচনে কাউন্সিলর প্রার্থীদের মধ্যে কিছু বিশৃঙ্খলা ঘটনা ঘটেছে। এ কারণে ৯টি কেন্দ্রের ফলাফল বাতিল করা হয়েছে।
সংবাদ সম্মেলনে মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, খালিদ মাহমুদ চৌধুরী, মহিবুল হাসান চৌধুরী নওফেল, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গতকাল মঙ্গলবার জিসিসি নির্বাচনে ৪ লাখ ১০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী মো. জাহাঙ্গীর আলম। আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হয়েছেন বিএনপি প্রার্থী হাসান উদ্দিন সরকার। তিনি ভোট পেয়েছেন ১ লাখ ৯৭ হাজার ৬১১ ভোট।

Comments

comments

Close
%d bloggers like this: