আজ: ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে রমজান, ১৪৪২ হিজরি, রাত ১২:৫৭
সর্বশেষ সংবাদ
বিনোদন দুই বলিউড অভিনেত্রীর যৌন কেলেঙ্কারির ভিডিও ফাঁস

দুই বলিউড অভিনেত্রীর যৌন কেলেঙ্কারির ভিডিও ফাঁস


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৭/০৬/২০১৮ , ১০:৩০ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


এবার বলিউডের দুই খ্যাতনামা অভিনেত্রী সাইবার অপরাধের শিকার হলেন। গতকাল মঙ্গলবার ভারতের এক জনপ্রিয় দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী, বলিউডের অন্যতম সেরা দুই অভিনেত্রীর যৌন কেলেঙ্কারির ভিডিও ইন্টারনেটে কেউ বা কারা ছড়িয়ে দিয়েছে। ভিডিওতে ওই দুই অভিনেত্রীকে কোনও এক ব্যক্তির সঙ্গে যৌনতায় লিপ্ত থাকতে দেখা যায়। যদিও এই ভিডিওর সত্যতা এখনও পর্যন্ত যাচাই করা হয়নি। 

জানা গেছে, প্রথম ভিডিওতে অল্প বয়সী অভিনেত্রীকে এক ব্যক্তির সঙ্গে যৌনতায় লিপ্ত থাকতে দেখা গেছে। সেখানে ওই অভিনেত্রীর মুখ স্পষ্ট দেখা যাচ্ছে । মাত্র ১৫ সেকেন্ডের ওই ভিডিওটি মোবাইলে তোলা হয়েছিল বলেই মনে করা হচ্ছে। দ্বিতীয় ভিডিওটি ৩ মিনিট ২২ সেকেন্ডের। এই ভিডিওতে এক মধ্য বয়স্ক অভিনেত্রীকে যৌনতায় লিপ্ত হতে দেখা গেছে। মধ্য বয়সী সম্প্রতি জাতীয় থেকে আন্তর্জাতিক স্তরে খবরেও উঠে এসেছেন।

তবে এই প্রথম নয়, এর আগেও সাইবার অপরাধের স্বীকার হতে হয়েছে বলিউডকে। বহুবার বহু জনপ্রিয় অভিনেত্রীর এমএমএস ফাঁস হওয়ার ঘটনা ঘটেছে। এমনকি বেশকিছুদিন আগে আরিয়ান খান ও নব্যা নভেলির নন্দার একটি ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ফাঁস হওয়ার খবর রটেছিল। যদিও সেই ভিডিওটি তাদের নয় বলে পরিবারের তরফে দাবি করা হয়েছিল।

Comments

comments

Close
%d bloggers like this: