আজ: ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই শাওয়াল, ১৪৪২ হিজরি, রাত ১১:৫৭
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ নওগাঁয় ট্রাক চাপায় চিকিৎসক নিহত

নওগাঁয় ট্রাক চাপায় চিকিৎসক নিহত


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৬/০৬/২০১৮ , ১১:৫৬ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


নওগাঁয় ট্রাক চাপায় ডা. আসাদুল ইসলাম নামে এক চিকিৎসক নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে নওগাঁ শহরের বাইপাস ইকড়তাড়া গ্রামের নওগাঁ-বগুড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত ডা. আসাদুল ইসলামের বাড়ি বগুড়া জেলার আদমদীঘি উপজেলার ছাতিয়ান গ্রামে। তিনি নওগাঁ সদরে অবস্থিত প্রত্যাশা ক্লিনিকের মালিক বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, ডা. আসাদুল ইসলাম মঙ্গলবার সকালে শহরের বাইপাস সড়ক দিয়ে মোটরসাইকেল নিয়ে সান্তাহারের দিকে যাচ্ছিলেন। ঐ রাস্তায় ইকরতারা গ্রামের নওগাঁ-বগুড়া সড়কে ট্রাফিক পুলিশরা গাড়ি চেকিং করছিলেন। ট্রাফিক পুলিশ দেখে আসাদুল ইসলাম দ্রুত চলে যাওয়ার চেষ্টা করলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডান পাশে চলে যান। এসময় অপরদিক দিক থেকে আসা একটি ট্রাক (ঢাকা-মেট্টো-ট-১৪-৪০২৪) তাকে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই নিহত হন।
ঘটনার পর বিক্ষুদ্ধ এলাকাবাসী রাস্তা অবরোধ করে রাখেন। পরে নওগাঁ ফায়ার সার্ভিসের একটি ইউনিট লাশ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠান।
নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই ঘটনাস্থলে গিয়ে বিক্ষুদ্ধ এলাকাবাসীদের বুঝিয়ে শান্ত করলে যান চলাচল স্বাভাবিক হয়।
পরে ঘটনাস্থল পরিদর্শন করেন নওগাঁ অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক, সদর সার্কেল লিমন রায়, সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা মুশতানজিদা পারভীন।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল হাই বলেন, আজ সকালে আসাদ সান্তাহার থেকে মোটরসাইকেল নিয়ে নওগাঁ যাওয়ার সময় বিপরীত দিকে থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সরাসরি ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তার মুত্যু হয়। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Comments

comments

Close
%d bloggers like this: