আজ: ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই সফর, ১৪৪৩ হিজরি, বিকাল ৪:৫৪
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ, নারী ও শিশু, রাজশাহী বিভাগ রাজশাহীর তানোরে বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ, প্রেমিক গ্রেফতার

রাজশাহীর তানোরে বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ, প্রেমিক গ্রেফতার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৪/০৬/২০১৮ , ১২:৫৬ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ,নারী ও শিশু,রাজশাহী বিভাগ


তানোর (রাজশাহী) সংবাদদাতা : রাজশাহীর তানোর উপজেলায় বিয়ের প্রলোভনে কলেজ পড়ুয়া ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে।
শুক্রবার রাতে থানায় মামলা দায়েরের পর ওই রাতেই পুলিশ ধর্ষক প্রেমিককে গ্রেফতার করে। শনিবার (২৩ জুন) সকালে আদালতের মাধ্যমে তাঁকে জেলহাজতে পাঠানো হয়েছে।
এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার কামারগাঁ ইউনিয়নের গাংঘাটি পূর্বপাড়া গ্রামের জনৈক ব্যক্তির মেয়ে ও স্থানীয় কলেজ পড়ুয়া ছাত্রীকে (২৪) একই এলাকার সুনিল শাহের ছেলে সুরজিত কুমার শাহ্ মানিক (২৮) এর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।
এরপর প্রেমিক সুরজিত কুমার বিভিন্ন সময় বিয়ের প্রলোভন দিয়ে কলেজ ছাত্রীর সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। এরই এক পর্যায়ে গত শুক্রবার সন্ধ্যায় মানিক ওই কলেজ ছাত্রীকে তাঁর নিজ বাড়িতে ডেকে নিয়ে আবারও ধর্ষণ করে। এরপর ওই ছাত্রী প্রেমিক সুরজিত কুমার মানিককে বিয়ের জন্য চাপ দিলে সে তালবাহানা করতে থাকে। পরে বিষয়টি গ্রামের লোকজন বুঝতে পেরে মানিককে বেঁধে রেখে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ রাতে ঘটনা স্থল থেকে  মানিককে আটক করে থানায় আনে।
এঘটনায় শুক্রবার রাতে ওই কলেজ ছাত্রী বাদী হয়ে ধর্ষক প্রেমিকসহ ৩ জনকে আসামি করে তানোর থানায় মামলা দায়ের করে। পুলিশ ওই রাতেই প্রেমিক সুরজিত কুমারকে গ্রেফতার করে শনিবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে।
তানোর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম মামলা দায়ের ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হচ্ছে। অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Comments

comments

Close
%d bloggers like this: