আজ: ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি, সকাল ১০:৫৮
সর্বশেষ সংবাদ
প্রধান সংবাদ, বিভাগীয় সংবাদ, ময়মনসিংহ বিভাগ ময়মনসিংহে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক বিক্রেতা নিহত

ময়মনসিংহে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক বিক্রেতা নিহত


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২২/০৬/২০১৮ , ৮:১০ পূর্বাহ্ণ | বিভাগ: প্রধান সংবাদ,বিভাগীয় সংবাদ,ময়মনসিংহ বিভাগ


ময়মনসিংহের ত্রিশাল ও তারাকান্দা উপজেলায় পুলিশের সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক বিক্রেতা নিহত হয়েছেন। নিহত মাদক বিক্রেতারা হলেন- স্বপন (৩০) ও আলী হোসেন (৩৮)। এ ঘটনায় ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। বৃহস্পতিবার দিনগত রাত থেকে শুক্রবার ভোর পর্যন্ত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। সংশ্লিষ্ট থানা পুলিশ এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
ত্রিশাল থানার ওসি জাকিউর রহমান জানায়, মাদক বেচাকেনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ভোর রাত সাড়ে ৪টার দিকে ত্রিশালে অভিযান চালানো হয়। এসময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়েন মাদক বিক্রেতারা। পুলিশও পাল্টা গুলি ছুড়লে মাদক বিক্রেতা স্বপন গুলিবিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় ঘটনাস্থল থেকে তিনটি রামদা ও ২শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।
এদিকে রাত পৌনে ৩টার দিকে তারাকান্দা-ফুলপুর মহাসড়কের পশ্চিম পাশে অভিযান চালায় গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। এসময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়েন মাদক বিক্রেতারা। পুলিশও পাল্টা গুলি ছুড়লে মাদক বিক্রেতা আলী হোসেন গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে   তিনি জানান, নিহত মাদক বিক্রেতা আলী হোসেনের বিরুদ্ধে মাদকসহ ২০ টি মামলা রয়েছে।

Comments

comments

Close