আজ: ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি, রাত ২:০৫
সর্বশেষ সংবাদ
প্রশাসন, বিভাগীয় সংবাদ, ময়মনসিংহ বিভাগ ময়মনসিংহে শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হলেন আল আমীন

ময়মনসিংহে শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হলেন আল আমীন


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২২/০৬/২০১৮ , ১২:৫২ পূর্বাহ্ণ | বিভাগ: প্রশাসন,বিভাগীয় সংবাদ,ময়মনসিংহ বিভাগ


আব্দুল্লাহ আল আমীন, ময়মনসিংহঃ  ময়মনসিংহ সদর সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার আল আমীন শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত হয়েছেন। তিনি বিভিন্ন সময়ে একাধিক শ্রেষ্ঠ সার্কেল হিসেবে নির্বাচিত হন।
বৃহস্পতিবার (২১ জুন) সকালে  নগরীর জেলা পুলিশ লাইন্সে অনুষ্ঠিত মাসিক কল্যান সভায় অতিরিক্ত পুলিশ সুপার আল আমীনের হাতে শ্রেষ্ঠত্বের সনদ তুলে দেন জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম।

 


এসময় অতিরিক্ত এসপি শাহরিয়ার মোঃ মিয়াজী, এস এ নেয়াজী, জয়ীতা শিল্পী, গৌরীপুর সারর্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইঞ্জিঃ সাখের সিদ্দিকী ও কোতোয়ালী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল আমিনসহ জেলা পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা যায়, মাদক, সন্ত্রাস, জঙ্গী, ইভটিজিং, যানযট, চুরি-ছিনতাইকারী এবং ডাকাতসহ ময়মনসিংহ সদর সার্কেলের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখায় ও এবার সমাপ্ত ঈদুল ফিতরে এই অঞ্চলে  পুলিশি তৎপরতা থাকার কারণে কোন ধরনের ছিনতাই হতে পারেনি।
তাই আইনশৃঙ্খলার উন্নয়নে বিশেষ ভুমিকা রাখার ফলে এই সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল আমীনকে শ্রেষ্ঠত্বের সনদ দেয়া হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

Comments

comments

Close