আজ: ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে জিলকদ, ১৪৪৩ হিজরি, দুপুর ২:৫০
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ, জেলা সংবাদ, বিভাগীয় সংবাদ চট্টগ্রামে সড়ক দুর্ঘটনা কলেজছাত্রী নিহত

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনা কলেজছাত্রী নিহত


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২০/০৬/২০১৮ , ১২:১৭ পূর্বাহ্ণ | বিভাগ: চটগ্রাম বিভাগ,জেলা সংবাদ,বিভাগীয় সংবাদ


মোহাম্মাদ আলাউদ্দিন , চট্টগ্রাম, ২০ জুন, মতপ্রকাশ  : চট্টগ্রামে সড়ক দুর্ঘটনা এক কলেজছাত্রী নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত মডেল ও কলেজছাত্রী তিথি বড়ুয়া (২১)কে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

গতকাল  মঙ্গলবার দুপুরে নগরের খুলশী থানার হলি ক্রিসেন্ট হাসপাতালের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিথি বড়ুয়া চট্টগ্রাম সরকারি মহিলা কলেজের অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের ছাত্রী ও চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ইছামতি এলাকার সাধন বড়ুয়ার মেয়ে। চট্টগ্রামের একজন উঠতি মডেল হিসেবেও তিথির পরিচয় রয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে দায়িত্বরত জেলা পুলিশের এএসআই মো. আলাউদ্দিন তালুকদার জানান, মঙ্গলবার দুপুরে হলি ক্রিসেন্ট হাসপাতালের সামনে রাস্তা পার হচ্ছিলেন তিথি। এ সময় দ্রুতগতির একটি বাসের ধাক্কায় তিনি আঘাত পান। পথচারীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, বাসের ধাক্কায় মাথাসহ শরীরের অনেক স্থানে আঘাত পেয়েছিলেন তিথি। এতে তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। তিথির মৃত্যুর খবর পেয়ে বিকেলে হাসপাতালে ছুটে আসেন তার স্বজন ও সহপাঠিরা। এ সময় সবার কান্নায় হাসপাতালের পরিবেশ ভারি হয়ে উঠে।

Comments

comments

Close