আজ: ২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি, রাত ৮:৩৬
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, ঢাকা বিভাগ সাভারে পৃথক ঘটনায় দুই মরদেহ উদ্ধার

সাভারে পৃথক ঘটনায় দুই মরদেহ উদ্ধার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৯/০৬/২০১৮ , ১২:২৮ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,ঢাকা বিভাগ


লোটন আচার্য্য,   সাভার (ঢাকা ) : সাভারে পৃথক ঘটনায় কলেজ ছাত্রী রোকসানা আক্তার রত্মা (১৮) এর  ঝুলন্ত মরদেহ ও অজ্ঞাত (২০) এক যুবকের হাত-পা বাধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ ।
সোমবার (১৮ জুন)  সকালে সাভারের জয়নাবাড়ি  এলাকায় কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ ও আমিনবাজারের তুরাগ নদী থেকে এক যুবকের হাত-পা বাধা লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।
নিহত কলেজ ছাত্রী হেমায়েতপুরের জয়নাবাড়ি উত্তরপাড়া  এলাকার হযরত আলীর মেয়ে এবং স্থানীয় মোফাজ্জল মোমেনা চাকলাদার মহিলা কলেজের ছাত্রী ।
এলাকাবাসী জানায়, সকাল হলে পরিবারের স্বজনরা  রোকসানাকে ঘরের দরজা খেলার জন্য  ডাকা-ডাকি করে । কিন্তু কোনও সাঁড়া শব্দ না পেয়ে সন্দেহের সৃষ্টি হয় । পরে স্বজনরা দরজা ভেঙে ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় মরদেহ  দেখতে পায় । পরে স্থানীয়রা সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে ।
অন্যদিকে সকালে আমিনবাজারের তুরাগ নদীতে হাত পা বাধা অবস্থায় অজ্ঞাত (২০) এক যুবকের লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে ।
এবিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শ্যামল কুমার  দৈনিক মতপ্রকাশকে জানান, অজ্ঞাত যুবককে  হত্যা করা হয়েছে এবং কি কারনে কলেজ ছাত্রীর মৃত্যু তা তদন্ত করা হচ্ছে । নিহত দুই জনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করার ব্যবস্থা করা হচ্ছে ।
 পৃথক দুইটি ঘটনায় সাভার মডেল থানায়  দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি ।

Comments

comments

Close