আজ: ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে রজব, ১৪৪২ হিজরি, সকাল ৭:০৮
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, বিভাগীয় সংবাদ, রাজশাহী বিভাগ বাগমারায় এমপি এনামুলের ঈদ উপহার

বাগমারায় এমপি এনামুলের ঈদ উপহার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৫/০৬/২০১৮ , ১:২৪ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,বিভাগীয় সংবাদ,রাজশাহী বিভাগ


রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের পক্ষ থেকে ঈদ উপহার পেল উপজেলার ৯টি ইউনিয়নের তৃণমূল পর্যায়ের আরও ৬ হাজার নেতৃবৃন্দ।ঈদ উপহার হিসেবে তৃণমূলের নেতৃবৃন্দের হাতে একটি করে লুঙ্গী  এবং নামাজ আদায়ের জন্য একটি করে টুপি তুলে দেন সাংসদ এনামুল হক। এর আগে উপজেলার ১৬টি ইউনিয়ন ও দুটি পৌরসভার গরীব, দুঃস্থ ও অসহায় ২৫ হাজার নারীকে ঈদ উপহার হিসেবে শাড়ি বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার সকালে সাঁকোয়ার সালেহা ইমারত কোল্ড স্টোরেজ চত্ত্বরে এক অনুষ্ঠানের মাধ্যমে দ্বিতীয় দিনের মতো নেতৃবৃন্দের হাতে ঈদ উপহার বিতরণ করা হয়।এ উপলক্ষে সালেহা ইমারত কোল্ড স্টোরেজ চত্ত্বরে এক আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান টুকুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এমপি এনামুল হক।উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার, সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, ভবানীগঞ্জ পৌর মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, চেয়ারম্যান আজাহারুল হক প্রমুখ।এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সহ-সভাপতি আফতাব উদ্দীন আবুল, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন মাস্টার, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, শ্রম বিষয়ক সম্পাদক মকবুল হোসেন, চেয়ারম্যান আব্দুল হামিদ ফৌজদার প্রমুখ।আলোচনা অনুষ্ঠান শেষে প্রধান অতিথি তৃণমূল নেতৃবৃন্দের হাতে ঈদ উপহার তুলে দেন। এ সময় উপজেলা আওয়মী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments

comments

Close
%d bloggers like this: