আজ: ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬শে রমজান, ১৪৪২ হিজরি, বিকাল ৪:৩০
সর্বশেষ সংবাদ
বিনোদন অভিনয় নিয়ে ব্যস্ত ইভান

অভিনয় নিয়ে ব্যস্ত ইভান


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৪/০৬/২০১৮ , ৪:৫৩ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


টেলিভিশন এবং রেডিও অনুষ্ঠান উপস্থাপনায় কণ্ঠের জাদুতে জয় করে নিয়েছেন দর্শক-শ্রোতাদের মন। পাশাপাশি শক্ত অবস্থান গড়েছেন শোবিজে। উপস্থাপনার বাইরে এবার অভিনয়ে মনোযোগী হচ্ছেন তিনি। অভিনয়ের শুরু ২০০৪ সালে শিশু শিল্পী হিসেবে হলেও নিয়মিত অভিনয় শুরু গত বছর শেষদিকে।

মাবরুর রশীদ বান্নাহর প্রতি কৃতজ্ঞতাটা অনেক । ‘হঠাৎ নীরার জন্য’ নাটকে কাজ করার পর একে- একে কাজ করলেন  মুখোশের আড়ালে , ব্রাদার্স ২,  আমি তুমি তোমরা, আমাদের গল্পটা এমনও হতে পারতো’ সহ আরো বেশকিছু জনপ্রিয় নাটকে । বলছিলাম ইভান সাইর এর কথা । মিডিয়ায় যার পরিচিতিটা রেডিও জকি হিসেবে , অথচ তাঁর অভিনয় প্রতিভা সহ লেখনি শক্তিটাকে তিনি আড়ালেই রেখেছিলেন যেন ।

ইভান বলেন ,  ‘ আমি এখন খুব সিরিয়াসলি অভিনয়টা করছি। অনেক বেশী কাজ করা হচ্ছে না। সত্যি বলতে অভিনেতা হিসেবে এখোনো ওভাবে মিডিয়ার সবাই জানেনও না। তাছাড়া অভিনয়ের পরীক্ষা মাত্র শুরু। খুব অল্পদিন হলেও  আলহামদুলিল্লাহ বেশ ভাল এবং প্রশংসিত কিছু নাটক, শর্টফিল্ম করার সুযোগ হয়েছে। সুযোগ হয়েছে গুণী নির্মাতাদের সাথে কাজ করার। জায়গাটা ভীষণ  চ্যালেঞ্জিং। পরিশ্রম করে নিজের একটা অবস্থান করতে চাই’।

ঈদুল ফিতরকে কেন্দ্র করে ব্যস্ততা বেড়েছে ইভানের। সম্প্রতি শেষ করেছেন দুটি স্বল্পদৈর্ঘ্য ছবির কাজ। ‘এল ক্লাসিকো লাভ’ শিরোনামের ছবিটিতে ইভানের বিপরীতে অভিনয় করেছেন পিয়া বিপাশা। এটি পরিচালনা করেছেন সঞ্জয় সমাদ্দার। লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে মুক্তি পাওয়ার কথা রয়েছে এটির।

তাসনুভা তিশার বিপরীতে ইভান অভিনয় করেছেন ‘সোফাসেট’ নামের স্বল্পদৈর্ঘ্য আরেকটি ছবিতে। সংলাপনির্ভর এ স্বল্পদৈর্ঘ্য ছবিটি পরিচালনা করেছেন ইশতিয়াক আহমেদ। ঈদে লায়নিক মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে এটি। একই পরিচালকের ‘ছেলেটা খারাপ ছিল না’ শিরোনামের একটি স্বল্পদৈর্ঘ্য ছবিতে গুরুত্বপূর্ণ অতিথি চরিত্রে অভিনয় করেছেন ইভান।

অভিনয়ের বাইরে ঈদের বিশেষ সেলিব্রেটি শো ‘আমার বসন্ত’ উপস্থাপনা করেছেন ইভান সাইর। জুনায়েদ বইন জিয়ার প্রযোজনায় অনুষ্ঠানটি ঈদের ৪র্থ দিন রাত ৯টায় এনটিভিতে প্রচার হবে। বাংলাদেশ টেলিভিশনের চট্টগ্রাম কেন্দ্রের জন্যও একটি তারকার আড্ডার অনুষ্ঠান উপস্থাপনা করেছেন ইভান। ঈদের ব্যস্ততা সর্ম্পকে বলেন, ‘আমি আসলে অভিনয়ে বেশি মনোযোগী। অভিনয় ব্যস্ততার ফাঁকে রেডিওতে কিছু অনুষ্ঠান করেছি। আমার অভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রগুলো নিয়ে আমি ব্যাপকভাবে আশাবাদী। প্রতি ছবিতেই দর্শক আলাদাভাবে আমাকে আবিষ্কার করতে পারবে।’

Comments

comments

Close
%d bloggers like this: