আজ: ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ই রজব, ১৪৪২ হিজরি, সকাল ১০:০৪
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ চাঁদপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

চাঁদপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৪/০৬/২০১৮ , ৮:৫৮ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ


চাঁদপুর, ১৪ জুন, মতপ্রকাশ  : চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ৮ মামলার আসামি চিহ্নিত ডাকাত জাকির (৪০) নিহত হয়েছেন।আজ বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার কালচোঁ ইউনিয়নের সৈয়দপুর গ্রামে এ ঘটনা ঘটে।

তিনি উপজেলার ২ নম্বর বাকিলা ইউনিয়নের স্বর্ণা গ্রামের বাসিন্দা।হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম বলেন, ভোররাতে একদল ডাকাত সৈয়দপুর গ্রামে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। তখন তারা টহল পুলিশের ওপর হামলা চালায়। পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালালে জাকির গুলিবিদ্ধ হন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্তের জন্য তার মরদেহ চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।তিনি আরও বলেন, এ ঘটনায় পুলিশের ৫ সদস্য আহত হয়েছেন। আহতরা হলেন সহকারী উপপরিদর্শক (এএসআই) মোস্তাফিজুর রহমান, কনস্টেবল সিদ্দিকুর রহমান, মামুন মিয়া, কামরুল ইসলাম ও সাখাওয়াত হোসেন।

তারা হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় পাইপগান, ৪টি গুলি, ছোট বড় ৪টি ছুরি, একটি চাপাতি ও একটি সাবল উদ্ধার করা হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে।

Comments

comments

Close
%d bloggers like this: