আজ: ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪২ হিজরি, সকাল ৯:০৭
সর্বশেষ সংবাদ
খেলাধূলা মাদাম তুসো মিউজিয়ামে কোহলির মূর্তি স্থাপন

মাদাম তুসো মিউজিয়ামে কোহলির মূর্তি স্থাপন


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৭/০৬/২০১৮ , ১২:৫৬ পূর্বাহ্ণ | বিভাগ: খেলাধূলা


শচিন, কপিল দেব, অমিতাভ বচ্চনের পাশে মাদাম তুসো মিউজিয়ামে এবার জায়গা পাচ্ছেন বিরাট কোহলি। মঙ্গলবার টুইটে ভিডিও পোস্ট করে ফ্যানদের নিমন্ত্রণও দিয়েছিলেন তার মোমের মূর্তি দেখতে আসার জন্য।

বুধবার দিল্লির মাদাম তুসো মিউজিয়ামে দর্শকদের জন্য উন্মুক্ত হলো ভারতের অধিনায়ক বিরাট কোহলির মোমের মূর্তি। এবার দিল্লি গিয়ে বিরাটের সঙ্গে সেলফি তুলতে পারবেন আপনিও।

২০১৭ সালের ডিসেম্বরে দিল্লিতে মাদাম তুসোর মিউজিয়ামের উদ্বোধন করেছে লন্ডনের মিউজিয়াম কর্তৃপক্ষ। শচিন টেন্ডুলকার, কপিল দেব, অমিতাভ বচ্চন, কিম কার্দেসিয়ান, মেরী কমদের মতো অনেকের ৫০টি মূর্তি নিয়ে এই মিউজিয়ামের উদ্বোধন হয়েছে।

কোহলির আগে এই মিউজিয়ামে স্থান পেয়েছেন ভারতীয় কিংবদন্তি গায়িকা আশা ভোসলের মূর্তি। বুধবার মাদাম তুসোর সেলেবদের তালিকায় ঢুকে পড়লেন বিরাট। দিল্লির ক্রিকেটপ্রেমীরা এবার থেকে মিউজিয়ামে গিয়ে কোহলির সঙ্গে সেলফি তোলার সুযোগ পাবেন।

এই সম্মান পেয়ে উচ্ছ্বসিত ভারতের অধিনায়ক। নিজের শহরে বিখ্যাত মাদাম তুসো মিউজিয়ামে জায়গা পাওয়ার জন্য মিউজিয়াম কর্তৃপক্ষকে আগেই কৃতজ্ঞতা জানিয়ে কোহলি বলেছিলেন, মাদাম তুসোয় জায়গা পাওয়া অত্যন্ত সম্মানের। মাদাম তুসোর কারিগরদের এর জন্য ধন্যবাদ। সময়বহুল আলোচনায় ধৈর্য্য রাখা এবং বেশকিছু সুন্দর স্মৃতি উপহার দেওয়ার জন্য অনেক ধন্যবাদ।

নিখুঁতভাবে মূর্তি তৈরি করার জন্য গত মার্চেই লন্ডন থেকে মাদাম তুসোর কারিগররা ভারতে আসেন কোহলির সঙ্গে দেখা এবং আলোচনা করার জন্য। কোহলির শরীরের সঠিক মাপজোপ নেওয়া ছাড়াও তারা প্রায় ২০০টি ছবিও তোলেন।

Comments

comments

Close
%d bloggers like this: