আজ: ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪২ হিজরি, দুপুর ১:০৪
সর্বশেষ সংবাদ
জীবন ধারা লা রিভে ঈদের শাড়ি

লা রিভে ঈদের শাড়ি


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৬/০৬/২০১৮ , ১১:৩৫ পূর্বাহ্ণ | বিভাগ: জীবন ধারা


ঈদে চাই নতুন শাড়ি। বাঙালি ললনারা তাই ছুটেন বিভিন্ন দোকানে বাহারি ডিজাইনের শাড়ির খোঁজে। ঈদের শাড়িতে সঙ্গে থাকা চাই আভিজাত্য ও নতুনত্বের ছোঁয়া। এখন পাথর, চুমকি, লেস বসানো জাঁকজমক শাড়ির চলটা কম। মসলিন, বেনারসি, ঢাকাই জামদানি এবং কাতান শাড়িই থাকছে ক্রেতাদের প্রথম পছন্দে।
ঈদকে সামনে রেখে নারীদের আনন্দকে বাড়িয়ে দিতে আকর্ষণীয় সব ডিজাইনের শাড়ি নিয়ে সেজেছে দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড ‘লা রিভ’।
শাড়িগুলোর উপকরণ, রং এবং নকশায় যোগ হয়েছে বৈচিত্র্য। এবারের ঈদে খানিকটা গরম থাকায় সুতি, খাদি, অ্যান্ডি, সিল্ক, হাফ সিল্কশাড়ির প্রতি সবার আগ্রহ একটু বেশি। ক্রেতাদের আগ্রহের কথা মাথায় রেখে প্রতিষ্ঠানটি প্রকৃতির সাথে মিল রেখে শাড়িতে ব্যবহার করেছে হালকা ও উজ্জ্বল রঙ। নীল, বেগুনি, ম্যাজেন্টা, ফিরোজা, পেস্ট, সাদা, গোলাপী, সবুজ-শাড়িতে নারী হয়ে উঠবে আরও বেশি আকর্ষণীয়। শাড়িতে রয়েছে চওড়া পাড়ের আধিক্য।
ঈদের দিনে ঘরের সব কাজ সেরে ফেলতে পারেন পছন্দের শাড়ি গায়ে জড়িয়েই। শাড়ির আঁচলে রয়েছে ভিন্নতা। ছোট আঁচলের শাড়ি বেশ স্টাইলিশ।
নান্দনিকভাবে দেশীয় ঐতিহ্যের সঙ্গে পাশ্চাত্যের মিশেল লা রিভ ঈদ আয়োজনের প্রতিটি পোশাকে এনে দিয়েছে আভিজাত্যের ছোঁয়া। প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মন্নুজান নার্গিস জানান, লা রিভ ঈদ ফেস্টিভ্যাল টেলস-২০১৮ হচ্ছে ঐতিহ্য ও আধুনিকতার মেলবন্ধন।
পোশাকে স্বপ্নের প্রতিফলন ঘটাতে ২০০৯ সালে যাত্রা শুরু করা লা রিভ-এর মিরপুর, মোহাম্মদপুরে আদাবর থানা সংলগ্ন হীরা টাওয়ার ও বাসাবো আগমন সিনেমা কমপ্লেক্সে ফ্ল্যাগশিপ স্টোরসহ ঢাকার বনশ্রী, ধানমন্ডি, মিরপুর, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি ও পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ, সিলেট ও খুলনায় নিজস্ব আউটলেট রয়েছে। এছাড়াও, পণ্য হাতে বুঝে পেয়ে দাম পরিশোধের সুবিধায় ‘ক্যাশ অন ডেলিভারি’তে www.lerevecraze.com ওয়েবসাইটেও সকল পোশাক ও অনুষঙ্গ পাওয়া যাচ্ছে।

Comments

comments

Close
%d bloggers like this: