আজ: ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬শে রমজান, ১৪৪২ হিজরি, বিকাল ৪:১৩
সর্বশেষ সংবাদ
বিনোদন লিভ টুগেদার নিয়ে মুখ খুললেন ভাবনা

লিভ টুগেদার নিয়ে মুখ খুললেন ভাবনা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০২/০৬/২০১৮ , ৮:৫১ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


 

সম্প্রতি মিডিয়ায় ‘লিভ টুগেদার করছেন ভাবনা’ এমন খবর আসে। সেসব খবরকে পাত্তা দেননি তিনি। বরং সেসব খবরকে এড়িয়ে চলতে বলেছেন ভাবনা। একইসঙ্গে সেইসব খবরের ‘সাংবাদিক’দের সতর্কও করেছেন। তিনি স্পষ্ট করেছেন লিভ টুগেদার করেন না, থাকেন পরিবারের সঙ্গে। এসব কথা জানিয়েছেন নিজের ফেসবুক হ্যান্ডেলে।

ভাবনা বলেন, আমি চোর নই ,আমি শিল্পী। শিল্পীরা সহসী হয়, ঠিক তেমনি আমিও। আমি আমার বিয়ের আগ পর্যন্ত সিঙ্গেল আছি। আর বিয়ে করলে ঢোল পিটিয়ে করব, পুরান ঢাকার এবং পাঠান পরিবারের মেয়ে আমি লুকিয়ে বিয়ে করব না,হাজারটা অনুষ্ঠান হবে, তখন নিউজ করতে করতে হাঁপিয়ে যাবেন।

তিনি বলেন, আমি অতি সাধারণভাবে জীবন যাপন করতে ভালোবাসি। কারো সঙ্গে ঝগড়া, কখনও ফেসবুকে কাউকে প্রতিউত্তরও দেই না। সস্তা মিডিয়া মাঝে মাঝে যা তা নিউজ করে থাকে, তা নিয়ে কথা বলার মতো রুচি আমার নেই ,তবে যারা আমাকে কাছে থেকে চেনেন তারা আমার পরিবার সম্পর্কে জানেন।

ভাবনা বলেন, যদি প্রেমের নিউজ করতে চান, তাহলে সময় ব্যায় করুন,আমি কোথায় যাই, কার সাথে খেতে যাই, আমার পিছনে ক্যামেরা নিয়ে ঘুরে প্রেমের নিউজ লিখবেন। কিন্তু বাজে কথা লিখবেন না, খোজঁ নিন আমি কোথায় থাকি আর লিভটুগেদার এসব আমি বিশ্বাসও করি না।

Comments

comments

Close
%d bloggers like this: