আজ: ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে জিলকদ, ১৪৪৩ হিজরি, রাত ৮:৪২
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ, নারী ও শিশু শ্রীনগরে গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন : গ্রেফতার ১

শ্রীনগরে গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন : গ্রেফতার ১


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০২/০৬/২০১৮ , ১২:০০ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ,নারী ও শিশু


  শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:  শ্রীনগরে এক গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে গায়ে মরিচের গুঁড়া ছিটিয়ে নির্যাতন করা হয়েছে। উপজেলার মধ্য কামারগাঁওয়ে সংঘটিত নির্যাতনের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

এ ঘটনায় ৯ জনকে আসামি করে ওই গৃহবধূ বাদী হয়ে শ্রীনগর থানায় মামলা করেন। পরে শ্রীনগর থানা পুলিশ মামলার এক নম্বর আসামি আবদুল খালেককে গ্রেফতার করে শুক্রবার সকালে আদালতে পাঠায়।

পুলিশ জানায়, টাকা পয়সা লেনদেন ও জমিসংক্রান্ত বিষয় নিয়ে পূর্বশত্র“তার জের ধরে ২৭ মে বিকালে কামারগাঁও গ্রামের আজিজুল খানের স্ত্রী সালেহা বেগমকে রশি দিয়ে গাছের সঙ্গে বেঁধে শরীরে মরিচের গুঁড়া ছিটিয়ে দেয়। নির্যাতনকারীরা সালেহার যন্ত্রণা দেখে উল্লাসে ফেটে পড়ে।

ওই সময় মোবাইল ফোনে সালেহার ছবি তুলে তা ফেসবুকে ছেড়ে দেয় নির্যাতনকারীরা। এর দু’দিন পর সালেহা কামারগাঁও গ্রামের আবদুল খালেক, জোসনা, সাবানা, কাজল খান, লিপি বেগম, সোহেল, রুবেলসহ মোট ৯ জনকে অসামি করে শ্রীনগর থানায় অভিযোগ দায়ের করে।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা শ্রীনগর থানার এসআই মোদাচ্ছের বৃহস্পতিবার রাতে প্রধান আসামি আবদুল খালেককে গ্রেফতার করেন। শুক্রবার সকালে তাকে আদালতে পাঠানো হয়।

শ্রীনগর থানার ওসি এসএম আলমগীর হোসেন বলেন, মামলার প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

Comments

comments

Close