আজ: ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই সফর, ১৪৪৩ হিজরি, বিকাল ৫:২১
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ, জাতীয়, প্রধান সংবাদ র‌্যাবের অভিযানে টেকনাফে একজন গুলিবিন্ধ, অস্ত্র-ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক

র‌্যাবের অভিযানে টেকনাফে একজন গুলিবিন্ধ, অস্ত্র-ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ৩১/০৫/২০১৮ , ১০:৩৩ অপরাহ্ণ | বিভাগ: চটগ্রাম বিভাগ,জাতীয়,প্রধান সংবাদ


 

টেকনাফে ইয়াবার চালান খালাসকালে র‌্যাবের সাথে গোলাগুলিতে একজন গুলিবিদ্ধ হয়েছেন। এ ছাড়া ইউনিয়ন ছাত্রলীগ নেতাকে অস্ত্র ও ইয়াবাসহ আটকের কথা জানিয়েছে র‌্যাব। বৃহস্পতিবার বিকাল ৫ টার দিকে এ ঘটনা ঘটে।
র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর রুহুল আমিন জানান, মিয়ানমার হতে ইয়াবার চালান খালাসের সংবাদ পেয়ে একটি আভিযানিক দল নিয়ে টেকনাফের হ্নীলা দমদমিয়াস্থ বেড়িবাঁধ সংলগ্ন এলাকায় অভিযানে গেলে ইয়াবা চোরাকারবারীরা র‌্যাবকে দেখামাত্র গুলি ছুঁড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে গুলি করলে উত্তর আলীখালীর ফরিদ আলমের পুত্র মোস্তাক আহমদ (৩০) গুলিবিদ্ধ হয়।
তিনি আরও জানান, আহত অবস্থায় তাকে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আরো উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো করা হয়েছে। এ ছাড়া ঘটনাস্থল থেকে ২টি অস্ত্র ও ৬ হাজার ইয়াবা বড়িসহ হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আমিন ফাহিমকে আটক করা হয়েছে।
গ্রেফতার ছাত্রলীগ নেতা ফাহিমের বাড়ি ইউনিয়নের পশ্চিম লেদার এলাকায়। তার বাবা নুর মোহাম্মদও কয়েক বছর আগে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছিলেন।

Comments

comments

Close
%d bloggers like this: