আজ: ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই সফর, ১৪৪৩ হিজরি, সকাল ৮:২৪
সর্বশেষ সংবাদ
কুমিল্লা বিভাগ, জেলা সংবাদ কুমিল্লায় অজ্ঞাত নারীর দেহবিহীন মাথা উদ্ধার

কুমিল্লায় অজ্ঞাত নারীর দেহবিহীন মাথা উদ্ধার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ৩১/০৫/২০১৮ , ৬:৫৭ অপরাহ্ণ | বিভাগ: কুমিল্লা বিভাগ,জেলা সংবাদ


 কুমিল্লা প্রতিনিধি:    কুমিল্লার গোমতী নদীর চর থেকে অজ্ঞাত এক নারীর দেহবিহীন মাথা উদ্ধার করেছে পুলিশ। জেলার বুড়িচং উপজেলার বুড়বুড়িয়া এলাকা থেকে ওই মাথাটি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত এ মাথায় চুলসহ পুরো মুখমণ্ডল বিকৃত। বৃহস্পতিবার দুপুরে মাথাটির ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত অজ্ঞাত ওই নারীর পরিচয় জানাতে পারেনি পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের বুড়বুড়িয়া গ্রামে গোমতী নদীর চরে বাদশা মিয়ার জমিতে বুধবার রাতে স্থানীয় লোকজন অজ্ঞাত এক নারীর মাথা পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে থানার এসআই কামাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ নদীর চর থেকে অজ্ঞাত নারীর দেহবিহীন বিকৃত মাথাটি উদ্ধার করে।
বুড়িচং থানার ওসি মনোজ কুমার দে জানান, ‘গোমতী নদীর উভয়পাশে ঘটনাস্থল সংলগ্ন হিন্দুদের একটি শশ্মান এবং মুসলমানদের কবরস্থান রয়েছে। নারীর মাথাটি নদীপথে কোথাও থেকে ভেসে এসেছে, না-কি ওই নারীকে হত্যার পর এখানে মাথাটি ফেলে রাখা হয়েছে তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। তদন্তের পর বিস্তারিত বলা যাবে। ময়নাতদন্তের জন্য মাথাটি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।’

Comments

comments

Close
%d bloggers like this: